বাঘাইছড়িতে চার দিনেও খোঁজ মেলেনি শ্রমিকের

রাঙামাটি প্রতিনিধি | সোমবার , ২২ মার্চ, ২০২১ at ৮:৫৯ অপরাহ্ণ

বাঘাইছড়িতে চার দিনেও খোঁজ মেলেনি শ্রমিক জমির হোসেনের। বাঘাইছড়ি উপজেলার ৪ কিলো প্রশিক্ষণ টিলার বাঙালি পাড়ার আবুল কাসেম-এর ছেলে মো. জমির হোসেন (৩৫) গত ১৮, মার্চ বৃহস্পতিবার দুপুরে খাবার পর মোটরসাইকেল যোগে দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নে ইউছুফ-এর কাছ থেকে কায়িক শ্রমের টাকা আনতে বাজারে গিয়েছিলেন।
তারপর থেকে পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে তার। তিনদিন পর মোবাইল ফোনে তার স্ত্রী সুমি আক্তারকে তিনি জানান, তাদের তিনজনকে আটকে রাখা হয়েছে। তার নম্বরে বিকাশ করে দশ হাজার টাকা পাঠাতে বলেন।
ফোনে তাদের মারধর করার আর্তনাদ শোনানো হয় তার স্ত্রীকে।
জমিরের স্ত্রী কথামতো দশ হাজার টাকা বিকাশ-এর মাধ্যমে পাঠান আজ সোমবার (২২ মার্চ) দুপুর সাড়ে বারোটার দিকে। তারপর পরই তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।
সুমি আক্তারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, মেরুং থেকে টাকা আনতে গেলে তার স্বামী নিখোঁজ হয়ে যান। এরপর থেকে যোগাযোগ বন্ধ ছিল। আজ সকালে হঠাৎ ফোন করে বলে বিকাশে টাকা পাঠাতে এবং তাদের মারধর করার আর্তনাদ ফোনে শোনায়।
তিনি বলেন, “বিকাশে দশ হাজার টাকা পাঠানোর পর থেকে তার কোনো খোঁজ পাচ্ছি না।”
এদিকে, বাঘাইছড়ি থানার এসআই মো. আসাদ জানান, জমিরের পিতা আবুল কাসেম ছেলের সন্ধান চেয়ে বাঘাইছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
পরবর্তী নিবন্ধউখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পুড়ল সাড়ে ৯ হাজার ঘর-দোকান