বাকলিয়া থানা ছাত্রলীগের আহবায়ক কমিটিকে অবাঞ্চিত ঘোষণা

টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২১ at ১০:৩০ অপরাহ্ণ

সদ্য ঘোষিত বাকলিয়া থানা ছাত্রলীগ আহবায়ক কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও নগর ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের কুশপুত্তলিকা দাহ করেছে বাকলিয়া থানা ছাত্রলীগ বৃহদাংশ।

নগরীর বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার থেকে কল্পলোক আবাসিক সংলগ্ন পাঁচ নম্বর ব্রীজ পর্যন্ত শতাধিক ছাত্রলীগ নেতাদের নিয়ে মিছিল, প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে পদবঞ্চিত ছাত্রলীগ নেতা আমজাদ হোসাইন বলেন, দীর্ঘদিন রাজপথে থাকা কর্মীদের অবমূল্যায়ন করে নগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কিভাবে কমিটি ঘোষণা করলো তা আমাদের বোধগম্য হচ্ছে না। অবিলম্বে আমরা এই কমিটিকে সমগ্র ছাত্র সমাজ অবাঞ্চিত ঘোষণা করলাম।

সাজ্জাদ হোসাইন বাপ্পী বলেন, নগর ছাত্রলীগ সভাপতি, সাধারণ সম্পাদক আর্থিক বিনিময়ে তাদের নিজের লোকদের কমিটিতে নাম দেয়। এই মাইম্যান কমিটিকে আমরা অবাঞ্চিত ঘোষণা করলাম।

বক্তব্যে ছাত্রনেতা ইমরান হোসেন ইমন বলেন, অছাত্র, চাঁদাবাজ ও ইয়াবা ব্যবসায়ীদের দিয়ে কমিটি দিয়ে ছাত্রলীগের কমিটিকে কলংকিত করলো নগর ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক। আমরা যারা দীর্ঘদিন ছাত্র রাজনীতিতে জড়িত থেকে ছাত্রসমাজের নেতৃত্ব দিয়ে আসছি আমরা সকলেই এই পকেট কমিটিকে প্রত্যাখান করলাম।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন মুহাম্মদ মাসুদ, আরমান সাকিব, মিনহাজুর রহমান, আশরাফ অভি, সাইদ সিফাত সহ অনেকে।

প্রায় ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে রাহাত্তারপুল থেকে নতুনব্রীজ পর্যন্ত তীব্র যানযট সৃষ্টি হয়। পরবর্তীতে প্রশাসনের হস্তক্ষেপে ছাত্রনেতারা সড়ক অবরোধ তুলে নেয়।

পূর্ববর্তী নিবন্ধ“তারা আমার কথা না রেখে চলে গেছে”
পরবর্তী নিবন্ধকরোনা টিকা বেসরকারি হাসপাতালেও