বাইকে থানচি যাত্রা, ট্রাকের ধাক্কায় তরুণের মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শনিবার , ৩১ ডিসেম্বর, ২০২২ at ৪:৪১ পূর্বাহ্ণ

বাইক নিয়ে বন্ধুদের সাথে বান্দরবানের থানচি যাওয়ার পথে গতকাল শুক্রবার দুপুর ১২টায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় জয় রাজ নামে এক তরুণের মৃত্যু হয়েছে। নিহত জয় রাজ রাঙ্গুনিয়া উপজেলার মহাজন বটতল এলাকার অমল দাশের ছেলে। তিনি সুইডিস পলিটেকনিক ইনস্টিটিউটের অটো মোবাইল শাখার ৩য় বর্ষের ছাত্র ছিলেন।

নিহত রাজের সাথে অপর একটি মোটরসাইকেলে বান্দরবান গিয়েছিলেন তার বন্ধু মো. মনির। তিনি জানান, চট্টগ্রাম থেকে তারা কয়েকজন মোটরসাইকেল নিয়ে বান্দরবান সদর হয়ে থানচি যাচ্ছিলেন।

যাওয়ার পথে বিদ্যামনি পাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাঠবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে জয় রাজ দাশ গুরুতর আহত হয়। পরে বন্ধুরা পুলিশের সহায়তায় তাকে বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. দিদারুল আলম জানান, বিকাল ৪টার দিকে তাকে হাসপাতালে আনা হয়েছিল। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল।

বান্দরবান সদর থানার উপপুলিশ পরিদর্শক কারিমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ বান্দরবান সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ঘাতক ট্রাক ও চালককে আটক করতে থানচি থানা পুলিশ কাজ করছে।

পূর্ববর্তী নিবন্ধচাল পাচারের ঘটনায় সরকারি কর্মকর্তা গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধপেলের প্রয়াণে কে কী বললেন