ফটিকছড়িতে ট্রাক-বাইক সংঘর্ষ যুবক নিহত

ফটিকছড়ি প্রতিনিধি | শুক্রবার , ২০ জানুয়ারি, ২০২৩ at ৫:৩৭ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী অপর যুবক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আছেন। গতকাল বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে হেয়াকোরামগড় সড়কের চিকনছড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. নাসির (২২)। তিনি দাঁতমারা ইউনিয়নের গ্রামপাড়া এলাকার মো. আবুল হোসেনের পুত্র। আহত যুবক মো. জাহিদুল ইসলাম (২৪) একই ইউনিয়নের মোহাম্মদপুর এলাকার মো. ইসমাইল হোসেনের পুত্র।

জানা গেছে, হেয়াকো থেকে রামগড়গামী একটি টিভিএস মোটরসাইকেলের সঙ্গে (নং চট্ট মেট্রো ল১৭২১৫৭) রামগড় থেকে আসা বারৌয়ার হাটগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মো. নাসির নিহত হন। গুরুতর আহত হন জাহিদুল ইসলাম।

পরে স্থানীয়রা দুর্ঘটনা কবলিত দুই মোটরসাইকেল আরোহীকে দ্রুত উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। কর্তব্যরত চিকিৎসক নাসিরকে মৃত ঘোষণা করেন এবং জাহিদুলকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জানা গেছে, দুর্ঘটনা কবলিত দুইজনেই রবি কোম্পানির এসআর বলে জানা গেছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ভূজপুর থানার পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পূর্ববর্তী নিবন্ধফারাজ সিনেমা ‘ভুল গল্পে’, মুক্তিতে আপত্তি অবিন্তার মায়ের
পরবর্তী নিবন্ধবন্দরের সাবেক কর্মকর্তার ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরি