বন্দরের সাবেক কর্মকর্তার ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরি

চেরাগীপাহাড় মোড়

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২০ জানুয়ারি, ২০২৩ at ৫:৩৮ পূর্বাহ্ণ

নগরীর চেরাগী পাহাড়ের মোড়স্থ ৬৪ জামালখানের সানমার স্প্রিং গার্ডেনের ৫ম তলায় চট্টগ্রাম বন্দরের সাবেক এক কর্মকর্তার ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে ফ্ল্যাটের ডাইনিং রুম ও বেডরুমের জানলার গ্লিল কেটে চোরের দল ফ্ল্যাটে প্রবেশ করে দুটি কাঠের ও স্ট্রিলের আলমারি এবং একটি ওয়্যারড্রোব ভেঙে ২৫ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ লাখ টাকা নিয়ে যায়।

এ ব্যাপারে ফ্ল্যাটের মালিক মো. আলী আজম খান আজাদীকে বলেন, গত ১২ জানুয়ারি আমার চেরাগী পাহাড় মোড়স্থ সানমার স্প্রিং গার্ডেনের ৫ম তলার ৪/এ ফ্ল্যাটটি বন্ধ করে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকায় যায়। গত ১৮ জানুয়ারি বিকালে ফ্ল্যাটে এসে দেখি দুটি বেডরুমের কাঠের ও স্ট্রিলের আলমারির দরজা ভাঙা এবং ওয়্যারড্রোবও ভাঙা।

ফ্ল্যাটের ডাইনিং রুম ও বেডরুমের জানালার গ্লিল কাটা। সারা ঘরে এলোমেলো ভাবে কাপড় চোপড় পড়ে আছে। এসময় আমরা আলমারিতে স্বর্ণ ও টাকা গুলো খুঁজতে গিয়ে দেখি কিছুই নেই। আমার মেয়ের এবং আমাদের মিলে মোট ২৫ ভরি স্বর্ণ ও নগদ ১ লাখ টাকা নিয়ে গেছে। সব মিলে সাড়ে ১৮ লাখ টাকার স্বর্ণমালামাল ও নগদ টাকা নিয়ে গেছে।

এ ব্যাপারে কোতোয়ালী থানায় অজ্ঞাত নাম উল্লেখ করে এজাহার দায়ের করেছি। ১২ জানুয়ারি থেকে ১৮ জানুয়ারির মধ্যে যে কোন একদিন এই দুর্ধর্ষ চুরি হয়েছে বলে আমি ধারনা করছি।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে ট্রাক-বাইক সংঘর্ষ যুবক নিহত
পরবর্তী নিবন্ধশিশু-কিশোররা মুগ্ধ উৎফুল্ল অভিভাবকরা