পোড়া গ্যারেজে মিলল ৯ কোটি টাকার ইয়াবা

মহেশখালীতে পৃথক ঘটনায় আহত ৩

মহেশখালী প্রতিনিধি | বুধবার , ৩১ মার্চ, ২০২১ at ৪:৪৯ পূর্বাহ্ণ

মহেশখালীতে একটি পোড়া গ্যারেজে মিলল ৯ কোটি টাকা মূল্যের ৬ লাখ ২২ হাজার পিস ইয়াবা। গত সোমবার দিবাগত রাতে মহেশখালী থানা পুলিশ এসব ইয়াবা উদ্ধার করেছে।
মহেশখালী-কুতুবদিয়ার সহকারী পুলিশ সুপার জাহেদুল ইসলাম বলেন, সোমবার দিবাগত রাত ২টার দিকে মহেশখালী পৌরসভার মেয়রের কার্যালয়ের পাশে গোলাগুলির খবর পেয়ে থানার ওসি আব্দুল হাই ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। এ ঘটনার অনুসন্ধানে সালাহ উদ্দিন নামে একজনের নাম উঠে আসে। কিছুক্ষণ পর সালাহ উদ্দিনের গ্যারেজে আগুন লাগার খবর পেলে তার বাসায় যায় পুলিশ। সেখানে গিয়ে দেখে তার গাড়ির গ্যারেজে আগুন জ্বলছে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নেভানোর সময় ইয়াবার অস্তিত্ব পায়। এসময় গাড়ির পেছন থেকে অক্ষত অবস্থায় ৪ লাখ ২ হাজার পিস এবং আংশিক পোড়া অবস্থায় ২ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এর আগে মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়ার লোকজনের উপর একদল দুর্বৃত্ত গুলি চালানোর অভিযোগ পাওয়া গেছে। এতে ২ জন গুলিবিদ্ধসহ ৩ জন আহত হয়েছেন। হতাহতরা হলেন, নুর হোসেন (৪০) কাউছার (৩০) ও ভূবন (৩৫)। পরে তাদের কক্সবাজার ও চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, এই থানায় এটি উদ্ধার হওয়া ইয়াবার সর্ববৃহৎ চালান। এর সাথে সংশ্লিষ্টদের আইনের আওতায় আনা হবে।

পূর্ববর্তী নিবন্ধটিকা পায়নি খাগড়াছড়ির দুর্গম এলাকার বাসিন্দারা
পরবর্তী নিবন্ধনাইক্ষ্যংছড়িতে পাহাড়ের ঝিরি থেকে অবৈধভাবে পাথর উত্তোলন