পিয়নের হামলায় কর্মচারী আহত

বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতাল

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ২২ সেপ্টেম্বর, ২০২০ at ১১:২৭ পূর্বাহ্ণ

চন্দনাইশে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে পিয়নের হামলায় এক কর্মচারী আহত হয়েছেন। আহতের নাম মো. ইউসুফ (৩২)। তিনি পেকুয়া থানাধীন টইটং পণ্ডিত বাড়ি এলাকার মৃত আবু জাফরের ছেলে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, ১৩ বছর হাসপাতালের ফ্রন্ট ডেস্ক ইনচার্জ ছিলেন ইউসুফ। গত ১৫ সেপ্টেম্বর তিনি চাকুরি থেকে স্বেচ্ছা অবসর নেন। ১৯ সেপ্টেম্বর বিদায় অনুষ্ঠানের দিন তার ওপর হামলা করেন পিয়ন ওয়াহিদুর রহমান সুমন (৩০)। সুমন উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের কাঞ্চননগর আজম বাড়ির মজিদুর রহমানের ছেলে।
আহত মো. ইউসুফ জানান, বিদায় অনুষ্ঠানের শেষ পর্যায়ে ছবি তোলার সময় সুমনের সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়। পরে বিষয়টি মীমাংসার জন্য তাকে নিয়ে হাসপাতালের ক্যাফটেরিয়ায় যান। তারা সেখানে চা-নাস্তা খাচ্ছিলেন। একটু পরে আলাপরত অবস্থায় ইউসুফের পেছনে গিয়ে কিছু বুঝে উঠার আগেই কাঁচের বোতল দিয়ে তার মাথায় আঘাত করেন সুমন। এতে ইউসুফের মাথা ফেটে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা ইউসুফের ক্ষত স্থানে ৬টি সেলাই করেন। এ ব্যাপারে সুমনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামি করে থানায় অভিযোগ দিয়েছেন তিনি।
চন্দনাইশ থানার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. বেলাল বলেন, অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত সুমনের বাড়ি গিয়েছি। ঘটনার পরপর তিনি বাড়ি থেকে পালিয়ে যান। জেনেছি, তিনি কিছুদিন আগে স্ট্রোক করেন। এরপর থেকে কিছুটা মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েছেন। ঘটনাটি মীমাংসার চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধ২৪ ঘণ্টায়ও মেলেনি কলেজ ছাত্রের খোঁজ
পরবর্তী নিবন্ধকাজ, খাদ্য ও চিকিৎসার দাবিতে সমাবেশ