২৪ ঘণ্টায়ও মেলেনি কলেজ ছাত্রের খোঁজ

মহেশখালীতে বোট ডুবি

মহেশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ২২ সেপ্টেম্বর, ২০২০ at ১১:২৬ পূর্বাহ্ণ

নিখোঁজের ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও চট্টগ্রাম কলেজের ছাত্র আশরাফুল মো. তোফায়েলকে (২৩) এখনো উদ্ধার করা যায়নি। রোববার সন্ধ্যায় কক্সবাজার থেকে মহেশখালী ফেরার পথে যাত্রীবাহী একটি গামবোটকে খুটাজালের বোট ধাক্কা দিলে তিন যাত্রী নদীতে ছিটকে পড়েন। তার মধ্যে দুজনকে তাৎক্ষণিক উদ্ধার করা হলে এখনো খোঁজ মেলেনি তোফায়েলের। তিনি মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়া গ্রামের নাগু মিয়ার ছেলে।
মহেশখালী ইউএনও মো. মাহাফুজুর রহমান ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকাল থেকে রাত পর্যন্ত কোস্টগার্ড, গ্রামবাসী ও নিখোঁজ তোফায়েলের পরিবারের লোকজন কয়েকটি নৌকা নিয়ে মহেশখালী ও কক্সবাজারের উপকূলীয় এলাকায় উদ্ধার তৎপরতা চালায়। রাত ৯টায় এ প্রতিবেদন লেখাকালীন উদ্ধার তৎপরতা অব্যাহত ছিল।
ছোট মহেশখালী তৈয়বিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মুহাম্মদ শহীদুল্লাহ জানান, ৪ ভাই ১ বোনের মধ্যে সবার ছোট তোফায়েল। তার বাবা আগেই মারা যায়। টমটম দুর্ঘটনায় আহত প্রতিবেশীর ছেলেকে কঙবাজার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করাতে গিয়েছিল তোফায়েল। ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়। এদিকে ছেলে নিখোঁজের ঘটনায় পরিবারের সদস্যদের কান্নার রোল যেন থামছেই না। মা মরিয়মের কান্নায় আকাশ-বাতাস ভারী হয়ে উঠছিল গতকাল।

পূর্ববর্তী নিবন্ধইমাম হুসাইনের (রা.) অনুসারীরাই প্রকৃত আহলে সুন্নাত ওয়াল জামাত
পরবর্তী নিবন্ধপিয়নের হামলায় কর্মচারী আহত