পরীমনি-রাজের বিয়ের বৈধতা জানাতে উকিল নোটিশ

| বুধবার , ১৬ ফেব্রুয়ারি, ২০২২ at ৬:০৮ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা পরীমনির সঙ্গে অভিনেতা শরীফুল রাজের বিয়ের বৈধতার প্রমাণ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন কুমিল্লার এক আইনজীবী। কুমিল্লা জজ আদালতের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী জানান, গতকাল মঙ্গলবার দুপুরে তিনি ওই আইনি নোটিশ রাজ ও পরীমনিকে পাঠিয়েছেন। আগামী সাত কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব না পেলে পরীমনি ও তার স্বামী রাজের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি। খবর বিডিনিউজের।
গত ১০ জানুয়ারি পরীমনির সন্তানসম্ভবা হওয়ার খবর জানান রাজ; একই সঙ্গে তিনি তাদের কখন বিয়ে হয়েছিল তাও বলেন। গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে হয় বলে ওইদিন রাজ প্রকাশ করেন।
আইনি নোটিশে জয়নাল আবেদীন মাযহারী বলেন, ২০১২ সালের ২৮ এপ্রিল নায়িকা পরীমনি যশোরের কেশবপুর এলাকার যুবক ফেরদৌস কবির সৌরভকে বিয়ে করেন। এক লাখ টাকা কাবিনে বিয়েটি নিবন্ধন হয় কেশবপুর শহরের অফিসপাড়ার পাবলিক ময়দান এলাকার ফাতেমা মঞ্জিলে পৌরসভার কাজী এম ইমরানের হোসেনের মাধ্যমে। সৌরভকে তালাক না দিয়েই পরীমনি গত ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলার শরীফুল রাজকে বিয়ে করেছেন। গত ১০ জানুয়ারি মিডিয়ার মাধ্যমে তিনি পরীমনির সন্তানসম্ভবা হওয়ার কথা জানতে পারেন বলে মাযহারী নোটিসে আরও উল্লেখ করেন।
মাযহারী বলেন, নোটিশ প্রাপ্তির সাত দিনের মধ্যে ২০১২ সালের ২৮ এপ্রিল ফেরদৌস কবির সৌরভের সঙ্গে বিবাহের তালাক কবে কোথায় হয়েছে তা জানাতে বলা হয়।
এছাড়া সেই তালাকনামার সহিমুহুরি নকল এবং গত বছরের ১৭ অক্টোবর শরীফুল রাজের সঙ্গে হওয়া বিয়ের কাবিননামারও সহিমুহুরি নকলের সংযুক্তিসহ নোটিশের জবাব দিতে বলা হয়, জানান মাযহারী। অন্যথায় আমরা আপনার বিরুদ্ধে দেশের প্রচলিত আইনের বিধান অনুযায়ী পদক্ষেপ নিতে বাধ্য হব, বলেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে ২ কোটি ৩৮ লাখ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ১
পরবর্তী নিবন্ধজিপিওর গাড়ি চালকের বিরুদ্ধে বিচার শুরুর আদেশ