পদুয়ায় ট্রাক চাপায় শিশুর মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি | রবিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২১ at ৫:৫৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পদুয়ায় ট্রাক চাপায় আব্বাস উদ্দিন (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে ইউনিয়নের নাওঘাটা সড়কের ডেইল্যা পাড়া মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আব্বাস উদ্দিন একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ধলিবিলা আজাইন্যা বর পাড়ার রশিদ আহমদের পুত্র। স্থানীয় ইউপি সদস্য মহিউদ্দিন মুহাম্মদ আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, মোটরসাইকেলের পেছনে বসে শিশুটি পদুয়া তেওয়ারীহাট বাজার থেকে বাড়ি ফিরছিল। ঘটনাস্থলে পৌঁছলে মোটরসাইকেল থেকে শিশুটি ছিটকে পড়ে যায়। এ সময় বিপরীত দিন থেকে আসা ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে চাপা দেয়। আশংকাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা সাড়ে ৭টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল জানান, সড়ক দুর্ঘটনায় আহত এক শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। প্রাথমিক চিকিৎসা শেষে শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ট্রাক চাপায় এক শিশু চমেক হাসপাতালে মারা যাবার খবর শুনেছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধতিন পৌরসভায় ভোট কাল
পরবর্তী নিবন্ধ১৬ সপ্তাহে সর্বনিম্ন শনাক্ত