পতেঙ্গা মানব কল্যাণ সংস্থার তৃতীয় মিলন মেলা

আজাদী অনলাইন | রবিবার , ২১ নভেম্বর, ২০২১ at ১:৩২ পূর্বাহ্ণ

পতেঙ্গা মানব কল্যাণ সংস্থার বহুল কাঙ্খিত তৃতীয় মিলন মেলা ২০২১ এবং অবহেলিত পিছিয়ে পড়া অসহায়দের স্বনির্ভর করার প্রয়াস হিসাবে যাকাত ফান্ডের মাধ্যমে প্রাপ্ত যাকাত দিয়ে সংগঠনের নতুন কর্মসূচি (১১তম প্রকল্প) স্বনির্ভর কর্মসূচি গত ১৯ নভেম্বর (শুক্রবার) সগঠনের উপদেষ্টা, দাতা সদস্য, সদস্যবৃন্দ এবং অতিথিবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীসহ সকলের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণে সম্পন্ন করা হয়।

সংগঠনের সভাপতি এ্যাডভোকেট মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠান আরম্ভ করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহিলা কাউন্সিলর শাহানূর বেগম, সংগঠনের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক গিয়াস আল মামুন, সহ অর্থ সম্পাদক বেলাল হোসেন, উপদেষ্টা মন্ডলীদের মধ্যে বক্তব্য রাখেন হাজী মো. শাহজাহান, মোজাহারুল ইসলাম, আবুধাবি উইং উপদেষ্টা নাছির আলম, দাতা সদস্য মো. মোজাহের আলম, আবু জাফর এবং চট্টগ্রাম প্রবাসী ক্লাবের চেয়ারম্যান সিআইপি এম এ হেলাল।

আরো বক্তব্য রাখেন সংগঠনের সদস্য মো. ইউসুফ, দেলোয়ার হোসেন, মো. সোলাইমান প্রমুখ। উপস্থিত অতিথিবৃন্দ, উপদেষ্টা মন্ডলী এবং দাতা সদস্যগণ স্বনির্ভর কর্মসূচির মাধ্যমে ৩ জনকে ভ্যানগাড়ি, ৪ জনকে সেলাই মেশিন, বাকিদের ব্যবসার জন্য নগদ টাকা প্রদান করা হয়।

সভাপতির সমাপনী বক্তব্যর মাধ্যমে সংগঠনের ভবিষ্যৎ কর্মসূচি সম্পর্কে সকলকে জ্ঞাত করা হয় এবং অনুষ্ঠান প্রাণবন্ত করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পূর্ববর্তী নিবন্ধতিনি নাকি র‌্যাব!
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা