পটিয়া বায়তুশ শরফ কমপ্লেক্সে ৬ তলা ভবনের ভিত্তিস্থাপন

| বুধবার , ৩ ফেব্রুয়ারি, ২০২১ at ৭:৪৮ পূর্বাহ্ণ

পটিয়া পৌরসভার ইন্দ্রপুল এলাকায় প্রায় ৮০ কাঠা ভূমির উপর প্রতিষ্ঠিত বায়তুশ শরফ কমপ্লেক্সে ৬তলা বিশিষ্ট বায়তুশ শরফ শাহ জব্বারিয়া বালক-বালিকা মাদ্রাসা, বায়তুশ শরফ শাহ আখতরিয়া এতিমখানা, বায়তুশ শরফ শাহ কুতুব উদ্দিন হেফজখানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। গত সোমবার সকাল ১১টায় ভিত্তিপ্রস্তর স্থাপন করেন করেন বায়তুশ শরফের পীর আল্লামা শায়খ মোহাম্মদ আবদুল হাই নদভী ম.জি.আ। এস. আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের সার্বিক সহযোগিতায় এই কমপ্লেক্স ভবন নির্মাণ করা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আনজুমনে ইত্তেহাদের সেক্রেটারি জেনারেল ও সাবেক পটিয়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিছ মিয়া, এস. আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম খোরশেদ।
অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আনজুমনে ইত্তেহাদের সহ-সভাপতি অধ্যাপক শফিউর রহমান, নুরুল ইসলাম, মাওলানা আহমদ ছাফা, হাফেজ মোহাম্মদ আমান উল্লাহ, রফিক খান, জাহাঙ্গির আলম, পটিয়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সহ-সভাপতি মোহাম্মদ হারুন, মাওলানা নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, দিদারুল আলম, আবু তালেব আইয়ুব, সেলিম উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা শিহাব উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে আল্লামা শায়খ মোহাম্মদ আবদুল হাই নদভী বলেন, বায়তুশ শরফ শুধুমাত্র একটি মসজিদের নাম নয়। দৈনন্দিন জীবনে ধর্মীয় অনুশীলন, ধর্মীয় শিক্ষা দান, আধুনিক জ্ঞান-বিজ্ঞানের চর্চা এবং মানবতার কল্যাণে নিবেদিত একটি বহুমাত্রিক প্রতিষ্ঠান। পটিয়া সদরে প্রতিষ্ঠিত বায়তুশ শরফ কমপ্লেক্সে বায়তুশ শরফ শাহ জব্বারিয়া বালক-বালিকা মাদ্রাসা, বায়তুশ শরফ শাহ আখতরিয়া এতিমখানা ও বায়তুশ শরফ শাহ কুতুব উদ্দিন হেফজখানার পাশাপাশি স্কুল, কলেজ ও একটি হাসপাতাল নির্মাণ করা হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধযমুনা অয়েল কোম্পানি লেবার ইউনিয়নের নির্বাচন
পরবর্তী নিবন্ধজাফতনগরে মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা