পটিয়া-অন্নদাদত্ত-হাইদগাঁও রাঙ্গুনিয়া সড়ক উদ্বোধন

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১১ নভেম্বর, ২০২১ at ৮:৫১ পূর্বাহ্ণ

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের রাস্তাঘাট ব্রিজ কালভার্ট নির্মাণের মাধ্যমে দেশে যোগাযোগ ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন এনেছেন। শেখ হাসিনার সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে যে অভাবনীয় পরিবর্তন সাধন করেছেন তা দেশের জনগণ ভোগ করছে।
গতকাল বুধবার বৃহত্তর চট্টগ্রাম জোনের অধীনে ছয়টি জেলা মহাসড়কের মধ্যে পটিয়া-অন্নদাদত্ত-হাইদগাঁও-রাঙ্গুনিয়া মহাসড়কের অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন। তিনি বলেন, আমি পটিয়ার জন্য নতুন করে কিছু চাইব না। পটিয়া-অন্নদাদত্ত সড়কের সাথে মাত্র ১৫ কিলোমিটার রাস্তা নির্মাণ করে রাঙ্গুনিয়ার সাথে যুক্ত করার ব্যবস্থা করে দিন। এতে বন্যপ্রাণীর অভ্যায়ণ্যের জন্য কোনো ক্ষতি হবে না। দুই উপজেলার সাথে সহজ যোগাযোগ ব্যবস্থার সেতুবন্ধন রচিত হবে।
এ সময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, সওজের নির্বাহী প্রকৌশলী সুমন সিংহ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, মো. মহিউদ্দিন, অধ্যাপক হারুনুর রশিদ, আবদুল খালেক, হুইপের সহকারী একান্ত সচিব হাবিবুল হক চৌধুরী, কচুয়াই ইউপি চেয়ারম্যান ইনজামুল হক জসিম, বিএম জসিম, শহিদুল ইসলাম জুলু মেম্বার, হাসান উল্লাহ চৌধুরী, মোহাম্মদ ফয়সাল, মো. দিদারুল আলম, নাজমুল সাকের ছিদ্দিকী, আরাফাত শাকিল, ইকরাম হোসেন অভি প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধতরুণদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে : সালাম
পরবর্তী নিবন্ধবিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর কার্যকরী কমিটির মতবিনিময়