নানীকে দেখতে যাওয়ার পথে সন্তান হারালেন মা

রাউজানে সড়ক দুর্ঘটনা

রাউজান প্রতিনিধি | বৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২১ at ৫:০৪ পূর্বাহ্ণ

দেড় বছরের শিশু ইমরান হোসেন। তাকে নিয়ে অসুস্থ নানীকে দেখতে যাচ্ছিলেন মা জিন্নাত আরা বেগম (৩০)। কিন্তু পথিমধ্যে দুর্ঘটনায় ছেলেকে হারাতে হলো তাকে। এ ঘটনায় একই পরিবারের ৫ জনসহ মোট ৬ জন আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে রাউজান-নোয়াপাড়া সড়কের বিনাজুরি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমরান হাটহাজারীর ফতেহপুর ইউনিয়নের মেহের নগর এলাকার গুরা মিয়া বাড়ির আকবর আলীর ছেলে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, চাঁদের গাড়ির (চট্টগ্রাম-গ ৭৭৭৭) সামনের এঙেল ভেঙে পাশের সিএনজি অটোরিকশার (চট্টগ্রাম-থ ১২-৮১৯৩) সঙ্গে সংঘর্ষ হলে চালকসহ ৬ জন আহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায় স্থানীয়রা। বিকেল ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক শিশু ইমরানকে মৃত ঘোষণা করেন।
দুর্ঘটনায় আহতরা হলেন জিন্নাত আরা বেগম, তার স্বামী আকবর হোসেন (৩৫), মা খুরশিদা বেগম (৫০), খালাতো ভাই জিহাদ (১৭), বোন নিপা আক্তার (২৬) ও অটোরিকশা চালক মো. জামশেদ। এর মধ্যে জামশেদের অবস্থা গুরুতর বলে জানা গেছে। তিনি উপজেলার চিকদাইর ইউনিয়নের নজরুল ইসলামের ছেলে।
দুর্ঘটনা কবলিত পরিবারের সদস্যরা জানান, নানীর অসুস্থতার খবর শুনে সকালে স্বামী আর শিশুসহ মায়ের বাড়িতে যান জিন্নাত আরা বেগম। সেখানে যাত্রাবিরতি দেন। পরে মা আর ভাই-বোনকে সঙ্গে নিয়ে উরকিরচর ইউনিয়নের আবুরখীল গ্রামের উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে দুর্ঘটনার শিকার হয় পুরো পরিবার।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, চাঁদের গাড়ির সামনের এঙেল ভেঙে সিএনজি অটোরিকশার সঙ্গে সংঘর্ষে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত ৬ জন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি রয়েছেন। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধসড়কে নিভে গেল এক পরিবারের তিন প্রাণ
পরবর্তী নিবন্ধসিদ্ধান্ত রাজনৈতিক নয় : মন্ত্রী মোজাম্মেল