সড়কে নিভে গেল এক পরিবারের তিন প্রাণ

টেকনাফে মিনিবাস-সিএনজি সংঘর্ষ

টেকনাফ প্রতিনিধি | বৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২১ at ৫:০৪ পূর্বাহ্ণ

টেকনাফের হোয়াইক্যং উনচিপ্রাং এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষে শিশু ও বৃদ্ধসহ একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ বাস চালক বেলাল উদ্দিনকে আটক করেছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটেছে।
নিহতরা হলেন, হ্নীলা মরিচ্যা ঘোনা এলাকার মৃত শহর মুল্লুকের ছেলে ছালামত উল্লাহ (৬০), তার ছেলে নজরুল ইসলাম (২৮) এবং তাদের স্বজন কামরুল ইসলামের শিশু কন্যা মরিয়ম (১)। আহতরা হলেন, দেলোয়ার, রোকেয়া, নুর নাহার, মোহানা এবং নুর মোস্তাফা সাকিব। তারা সবাই নিহত ছালামত উল্লাহর পরিবারের সদস্য বলে জানিয়েছেন পুলিশ। হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী আবুল মঞ্জুর বলেন, সকাল সাড়ে ৯টার দিকে টেকনাফগামী বাস (কঙবাজার-জ-১১-২৩৮) এবং কঙবাজারমুখী সিএনজি টেঙির (কঙবাজার-থ-১১-৮৭৪৬) মুখোমুখি সংঘর্ষ হয়। পরে আমরা গাড়ির ভেতর থেকে আহতদের দ্রুত উদ্ধার করি। কিন্তু ঘটনাস্থলে নজরুল মারা যান। বাকিদের হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সালামত উল্লাহ ও শিশুটি মারা গেছে।
হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। সেখান থেকে নজরুলের মরদেহ উদ্ধার এবং আহতদের হাসপাতালে পাঠাই। এছাড়া বাস চালককে আটক করি। পাশাপাশি গাড়ি দুটি আমাদের হেফাজতে নিয়েছি।

পূর্ববর্তী নিবন্ধপিবিআইকে মামলা তদন্তের নির্দেশ
পরবর্তী নিবন্ধনানীকে দেখতে যাওয়ার পথে সন্তান হারালেন মা