বন্দর এলাকায় কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১০ মে, ২০২৪ at ১১:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন নিমতলা এলাকায় মালবাহী কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাহুল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন অর্পিতা (২১) নামে এক যুবতী।

আজ শুক্রবার রাত ১১টার দিকে নগরীর নিমতলা বিশ্বরোড ফায়ার সার্ভিস ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল কাদের মজুমদার।

তাৎক্ষণিকভাবে নিহত রাহুলের পিতার নাম জানা যায়নি। তবে রাহুলের ঠিকানা চেরাগি পাহাড় রাজা পুকুরপাড় ও অর্পিতার বাড়ি কোতোয়ালী এলাকার গোয়ালপাড়া এনায়েত বাজার রাজ মহর সরকারের বাসা বলে বিশ্বস্ত সূত্রে নিশ্চিত করেছেন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির আইসি নুরুল আলম আশেকী জানান, দুর্ঘটনায় পর গুরুতর আহত দুজনকে চমেক হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাহুলকে মৃত ঘোষণা করেন এবং অর্পিতাকে হাসপাতালের ২১ নম্বার ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে জানান।

বন্দর থানার ওসি মনজুরুল কাদের মজুমদার বলেন, লাশ মর্গে রয়েছে। নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। কাভার্ড ভ্যানটি থানা হেফাজ‌তে র‌য়ে‌ছে। চালক পলাতক র‌য়ে‌ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পূর্ববর্তী নিবন্ধশাহ আমানতে সিগারেটের প্যাকেটে ৭০ লাখ টাকার ৭ স্বর্ণের বার
পরবর্তী নিবন্ধসহযোগিতা এগিয়ে নেবেন ডেভিড মিল, আশা পররাষ্ট্রমন্ত্রীর