দেশ বিরোধী চক্রকে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার সুযোগ দেওয়া হবে না

সাতকানিয়ায় স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে এম এ মোতালেব

| শুক্রবার , ২১ জুলাই, ২০২৩ at ৫:২০ পূর্বাহ্ণ

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এদেশকে পিছনে ফেলার আর কোন সুযোগ নেই। বিএনপিজামায়াত চক্রকে আর সুযোগ দেওয়া হবে না। তারা রাজপথে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে দেশকে আবারও অস্থিতিশীল করতে চায়। সারা দেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে শান্তিশৃঙ্খলা ও সমপ্রীতি বজায় রাখছে যদি কোন অপশক্তি শান্তিশৃঙ্খলা, সমপ্রীতি নষ্ট করতে আসে তাদের কঠিন জবাব দিতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। তিনি গত বুধবার সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম সুমনের সভাপতিত্বে ঢেমশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নবাব মিয়া রকিবের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধক ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সদস্য গোলাম রব্বানী।

উপস্থিত ছিলেন শেখ মিঠু, মো জাবেদ, মো. আনোয়ার, মো. আবদুল মোনাফ, শহীদুল ইসলাম, আজম শফিক, নুরুল হক, মো. রাসেল, নাজিম উদ্দিন মানিক, মো. সেলিম, মো. মনির, এস এন নুর রুবেল, সাঈদ হোসেন রুবেল, আবদুল গফুর, মোহম্মদ হাসান, মো. ইদ্রিচ, মোহাম্মদ এমরান, আরফাতুল ইসলাম সাজ্জাদ প্রমুখ।

সম্মেলনের ২য় অধিবেশনে মো. সাদেক হোসেনকে সভাপতি ও মো. আবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ঢেমশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি ঘোষনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রিমিয়ার ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সাহিত্য সেমিনার
পরবর্তী নিবন্ধপুকুরিয়ায় আ.লীগের সমাবেশে হামলার ঘটনায় মামলা