দেশে ফেরা হলো না সিফাতের

চন্দনাইশ প্রতিনিধি | রবিবার , ৫ জুন, ২০২২ at ১০:২৩ পূর্বাহ্ণ

চন্দনাইশের হাশিমপুর ইউনিয়নের দক্ষিণ হাশিমপুর ভান্ডারী পাড়ার শামসুল ইসলামের পুত্র মোহাম্মদ সিফাত (২৫)। ৩ বছর আগে গিয়েছিলেন সৌদি আরবে। সেখানে দাম্মাম শহরে গাড়ি চালক হিসেবে চাকুরি করছিলেন একটি পোল্ট্রি ফার্মে। কথা ছিল আগামী ডিসেম্বরে দেশে এসে বিয়ে করবেন। কিন্তু একটি সড়ক দুর্ঘটনায় তার আর দেশে আসা হলো না। চলে গেলেন না ফেরার দেশে।

গত ১৬ এপ্রিল সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার ৪৯ দিন পর সেখানকার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। স্থানীয় মোহাম্মদ বদিউল আলম তার প্রবাসী ভাই খোরশেদ আলমের বরাত দিয়ে জানান, গত ১৪ রমজান (১৬ এপ্রিল) সৌদি আরবের দাম্মাম শহরে গাড়ি নিয়ে যাওয়ার সময় তার গাড়ির চাকা পাংচার হলে সড়কের পাশে দাঁড়িয়ে গাড়ির চাকা পরিবর্তন করছিলেন মোহাম্মদ সিফাত।

চাকা পরিবর্তনের শেষ পর্যায়ে দ্রুতগতির অপর একটি গাড়ি তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। মোহাম্মদ সিফাতের চাচা মো. রিযাদ উদ্দিন জানান, শামসুল ইসলামের ২ মেয়ে ও ২ পুত্রের মধ্যে সিফাত ছিল ৩য়। আগামী ডিসেম্বর মাসে সে দেশে এসে বিয়ে করার কথাও ছিল। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস তার সে আশা পূরণ হলো না। সিফাতের লাশ দেশে আনার চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ড ও মীরসরাইয়ে ৬ হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারে তালা
পরবর্তী নিবন্ধচকবাজার বাচ্চু স্মৃতি সংসদের সভা