দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী পরিবারের সভা

| শনিবার , ৪ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:২০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশনের দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ ‘ক’ ইউনিট শাখা আয়োজিত আওয়ামী পরিবারের পুনর্মিলনী সভা গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজান রসীদের সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক হেলাল উদ্দীন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল আলম চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সদস্য ও সাবেক কাউন্সিল জাফর আলম চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবুল কদর, চট্টগ্রাম ও সিলেট জোনের পিপি ও ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এড. মো. শামীম, চিকনদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চিকনদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান হাসানুজ্জামান বাচ্চু, সাবেক কাউন্সিল তৌফিক আহমেদ চৌধুরী, মাঈনুউদ্দীন, মোরশেদুল আলম চৌধুরী, শামসুল আলম, আব্দুল মালেক, আব্দুল রহমান, আশীষ রাহা, শফিউল আলম বাবুল, এস.এম দিদার, জিয়া আমানত নয়ন, আব্দুর রহমান, মো. আলমগীর, মো. শাহজান, সাখাওয়াত হোসেন সাকু, তপন গুপ্ত, নুরুল আনোয়ার, মো. এমরান, মো. মহসিন, জাকির হোসেন, সাজ্জাদ হোসেন, আহমেদ নুর, লোকমান হাকিম, রাসেদ, শিমুল দে, আবু সায়েম চৌধুরী সেতু, সাজ্জাদ, গাজী আক্কাস প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধস্বাধীন সংগঠনের সভা
পরবর্তী নিবন্ধব্রিটেনের রানিকে হত্যার উদ্দেশ্যে রাজপ্রাসাদে ঢোকা যুবক দোষী সাব্যস্ত