দক্ষিণ জেলা আ. লীগের সম্মেলনের তারিখ আবারো পিছিয়ে ১২ ডিসেম্বর

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ৩ নভেম্বর, ২০২২ at ৬:১৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ আবারো পেছানো হয়েছে। আগামী ১২ ডিসেম্বর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে জানান দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি। এ ব্যাপারে গতকাল তিনি আজাদীকে জানান, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন ১২ ডিসেম্বর দক্ষিণ জেলার সম্মেলনের তারিখ জানিয়েছেন। আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম আসবেন। ঐদিন চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার উদ্যোগে পলোগ্রাউন্ডে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেবেন। আমাদের সকলের লক্ষ্য এখন একটিই-মাননীয় প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করা।
জনসভার আগে সম্মেলন করা সম্ভব হবে না। তাই ১২ ডিসেম্বর নেয়া হয়েছে। অপরদিকে মহানগর আওয়ামীলীগের সম্মেলনের তারিখ এখনো নির্ধারণ করা না হলেও দক্ষিণ জেলার আগে অথবা পরে নির্ধারণ হতে পারে বলে কেন্দ্রীয় একটি সূত্র নিশ্চিত করেছেন।
আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করার লক্ষে আগামী ৯ নভেম্বর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির উপস্থিতিতে নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ঐদিন মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে বলে জানা গেছে। এর আগে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ৪ বার এবং মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ দুই বার পরিবর্তন করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধশিক্ষাজীবনেই গড়ে তুলতে হবে সঠিক দৃষ্টিভঙ্গি
পরবর্তী নিবন্ধপরিবেশের নানা দিক সাহিত্যে তুলে ধরার আহ্বান