ঢাকায় সিপিডিএল হ্যাপিনেস মিটের বিশেষ আয়োজন

| বুধবার , ২৯ মার্চ, ২০২৩ at ৬:১৮ পূর্বাহ্ণ

সিপিডিএল পরিবার তাদের অগ্রযাত্রার ১৮ বছর পূর্তি উপলক্ষে গত ২০ মার্চ ঢাকায় বনানী ডিওএইচএইস কমিউনিটি সেন্টারে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে, যেখানে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানী আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয় সিপিডিএল হ্যাপিনেস মিট। এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ। এছাড়াও অনুষ্ঠানে গণ্যমান্য স্থপতি, ইঞ্জিনিয়ার, ভূমি মালিক, আবাসন বিনিয়োগকারী, স্থানীয় জনপ্রতিনিধি, কর্পোরেট অ্যাসোসিয়েটস, রিহ্যাব, বিভিন্ন রিয়েল এস্টেট ও আর্থিক প্রতিষ্ঠান, নিউজ ও প্রেস মিডিয়া, বুয়েট ক্লাব এবং বিভিন্ন সরকারি ও বেসরকারী পর্যায়ের উচ্চপদস্থ কর্মকর্তাসহ উপস্থিত ছিলেন সিপিডিএলএর প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন এবং পরিবারের অন্যরা।

সুদীর্ঘ দেড় যুগ ধরে গুণগতমান ও কাঙ্ক্ষিত সেবা প্রদানে সিপিডিএল দৃঢ় প্রতিজ্ঞ। যথাযথ মান বজায় রেখে গ্রাহক সন্তুষ্টি সিপিডিএলএর মূল উদ্দেশ্য। দেড় যুগে প্রায় ৪০টি প্রকল্প হস্তান্তর করেছে, নির্ধারিত সময় মেনে, সর্বোচ্চ মান নিশ্চিত করে। সেই সঙ্গে ইনোভেশন করেছে যুগোপযোগী সব আইডিয়ার। চট্টগ্রামের প্রথম স্টার ক্লাস রেসিডেন্স, ফুলফার্নিশড স্মার্ট অফিস, সেকেন্ড হোম কনসেপ্ট, গ্রিন গেইটেড কমিউনিটি, সাফায়ার ক্লাস রেসিডেন্স, ওয়ান সিটি টু টাউন কন্সেপ্টে স্যাটেলাইট সিটি, আবাসন খাতে সর্বপ্রথম মোবাইল অ্যাপভিত্তিক গ্রাহক সেবার মতো সৃজনশীল ধারণার সাথে পরিচয় ঘটিয়েছে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন মত বিনিময়ে ঢাকায় সিপিডিএলএর মজবুত ভিত্তি সৃষ্টিতে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন। দীর্ঘ ১৮ বছর ধরে আবাসন ব্যবসা সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে সিপিডিএলএর সম্মানজনক অর্জনের জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। চট্টগ্রামের মতো ঢাকাতেও সিপিডিএল শ্রেষ্ঠ সেবা নিশ্চিত করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআয়ুর্বেদ শরীরের স্বাভাবিক প্রতিরোধ ক্ষমতা বাড়ায়
পরবর্তী নিবন্ধদুই বছরে সাড়ে ৭শ রোগীকে বিনামূল্যে রক্তদান