টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবা সহ আটক ৩

ডিএনসি-র‍্যাব যৌথ অভিযান

টেকনাফ প্রতিনিধি | সোমবার , ২৭ সেপ্টেম্বর, ২০২১ at ৬:৫৭ অপরাহ্ণ

টেকনাফে অভিযান চালিয়ে তিনটি অস্ত্র, ১৫ রাউন্ড গুলি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, তিন হাজার পিস ইয়াবা ও ৩৭ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এ সময় তিনজনকে আটক করা হয়।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোররাত ১টা থেকে সকাল ১০টা পর্যন্ত হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়াপাড়া এলাকায় টেকনাফে ডিএনসি-র‍্যাব একাধিক যৌথ অভিযান পরিচালনা করে এসব উদ্ধার করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফার নেতৃত্বে অধিদপ্তরের ১৬ জন সদস্য ও র‍্যাব-১৫ সিপিসি টেকনাফের ৬ জন সদস্যের সহযোগিতায় যৌথ কমান্ড গঠন করে গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার ভোর রাত ১টা থেকে সকাল ১০টা পর্যন্ত টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকায় একাধিক অভিযান পরিচালিত হয়।

অভিযানে অস্ত্র, ইয়াবা, গুলি, নগদ টাকাসহ তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে স্থানীয় মৃত সৈয়দুল আমিনের ছেলে শাহনেওয়াজ (২০), নুর বশরের ছেলে আবুল বশর(২৯) ও আলী করিমের স্ত্রী খালেদা খানম(৩৮)।

ডিএনসি সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা বলেন, “উদ্ধার হওয়া ৩ হাজার পিস ইয়াবা, ৩টি অস্ত্র(১টি নাইন এমএম, ১টি শর্টগান, ১টি ওয়ানশুটার), ৭ রাউন্ড কার্তুজ, ১৫ রাউন্ড তাজা গুলি, ৩৭ হাজার টাকা, ৩টি মোবাইল ফোন সহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করে মামলা রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধ‘চলো চট্টগ্রামকে পরিচ্ছন্ন রাখি’ শিরোনামে পেনিনসুলার বিশ্ব পর্যটন দিবস উদযাপন
পরবর্তী নিবন্ধদেশে করোনায় এক দিনে মৃত্যু-শনাক্ত বেড়েছে