জিল্লু ভাণ্ডারী হত্যা মামলার আসামি রঞ্জু আটক

রাঙ্গুনিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ৪ জানুয়ারি, ২০২২ at ১০:২৭ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট এলাকার চাঞ্চল্যকর জিল্লুর ভাণ্ডারী হত্যা মামলার অন্যতম আসামি রমিজ উদ্দিন ওরফে রঞ্জুকে (৫০) আটক করেছে র‌্যাব। গত রোববার রাতে পটিয়া বাইপাস রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। সে রাঙ্গুনিয়া উপজেলার সাহেব নগর এলাকার মৃত শরাফত আলীর ছেলে। গতকাল সোমবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী।
র‌্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ জানায়, সে দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। তাকে গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব। রোববার দিনগত রাতে পটিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়।
জানা যায়, আসামি রমিজ উদ্দিন ওরপে রঞ্জুর বিরুদ্ধে জিল্লুর ভান্ডারী হত্যা মামলা ছাড়াও ইসমাইল ও কামরুল চৌধুরী হত্যা এবং অস্ত্র মামলাসহ রাঙ্গুনিয়া থানায় ৫টি এবং রাঙামাটি জেলার কোতোয়ালী থানায় ১টি মামলাসহ মোট ৬টি মামলা রয়েছে। যা বিভিন্ন আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে এলাকায় আরও নানা সন্ত্রাসী ও নারী নির্যাতনের অভিযোগ রয়েছে।
২০১৫ সালের ২১ জানুয়ারি রাতে রাঙ্গুনিয়া উপজেলার রাণীরহাট প্রাথমিক বিদ্যালয় গেটের সামনে জিল্লুর ভান্ডারীকে গুলি করে হত্যা করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসিলেট থেকে কিশোরী উদ্ধার, অপহরণকারী আটক
পরবর্তী নিবন্ধস্বাভাবিক প্রসবে বাড়ছে আগ্রহ