জাইকার প্রকল্পগুলো নির্ধারিত সময়ে সম্পন্ন করার তাগিদ

মেয়রের সাথে প্রতিনিধি দলের সাক্ষাৎ

| শুক্রবার , ২১ জানুয়ারি, ২০২২ at ১১:৪২ অপরাহ্ণ

চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, জাইকা নগরীর অনেকগুলো উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। যে সকল প্রকল্প চলমান রয়েছে সেগুলো দ্রুত সম্পন্ন করাসহ নগরীর পরিবেশ সুরক্ষা, জলাবদ্ধতা নিরসনে জাইকার আরো সহযোগিতা কামনা করেন মেয়র। গতকাল বৃহস্পতিবার জাইকার সিটি গভর্নেন্স প্রকল্পের পরিচালক মো. গোলাম মোস্তফার নেতৃত্বে একটি প্রতিনিধি দল সিটি মেয়রের কার্যালয়ে তাঁর সাথে সাক্ষাত করতে এলে তিনি এ কথা বলেন। খবর বাসসের।
এ সময় চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সালেহ, মনিরুল হুদা, নির্বাহী প্রকৌশলী বিপ্লব বড়ুয়া, ফরহাদুল আমল, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির চৌধুরীসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
জাইকার প্রকল্প পরিচালক মো. গোলাম মোস্তফা সিটি মেয়রকে জানান, জাইকার অর্থায়নে নগরীর সে সমস্ত প্রকল্প বাস্তবায়িত হচ্ছে সেগুলোর গুণগতমান অক্ষুণ্ন রেখে নির্ধারিত সময়ে সম্পন্ন করতে সচেষ্ট আছে। তিনি মেয়রের ইচ্ছা অনুযায়ী নতুন নতুন উন্নয়ন প্রকল্পে জাইকার অর্থায়নে কাজ করে যাবেন বলে মত ব্যক্ত করেন।

পূর্ববর্তী নিবন্ধইউক্রেনে আগ্রাসন চালালে রাশিয়া ‘বিপর্যয়’ দেখবে
পরবর্তী নিবন্ধজান আলী শাহ আদর্শ মাদরাসায় হাফেজদের দস্তরবন্দি অনুষ্ঠান