জনগণের সরকার প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই

মতবিনিময় সভায় ডা. শাহাদাত

| বৃহস্পতিবার , ৩ ডিসেম্বর, ২০২০ at ১০:৪২ পূর্বাহ্ণ

মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন অভিযোগ করে বলেছেন, দেশে আইনের শাসন নেই, আইনের শাসন প্রতিষ্ঠায় আইনজীবীদের ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে হবে। এই সরকারের বিরুদ্ধে কিছু বললেই তার বিরুদ্ধে মামলা হয়। সরকার নির্যাতনের মাধ্যমে বিরোধী দলের মতকে দমন করছে। কারো কথা বলার অধিকার নেই, সভা-সমাবেশের সুযোগ নেই। গণতন্ত্র হুমকির মুখে।তাই জনগণ এখন বিএনপির দিকে থাকিয়ে আছে। গণআন্দোলনের মাধ্যমে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠায় আইনজীবীদের ঐক্যের বিকল্প নেই।
গতকাল দলীয় কার্যালয় নাসিমন ভবনে আইনজীবীদের মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।এতে প্রধান বক্তা ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।
আইনজীবীদের যোগদান ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নগর মহিলাদলের সাধারণ সম্পাদিকা জেলী চৌধুরী, অ্যাডভোকেট নিলুফার ইয়াছমিন লাভলী, অ্যাডভোকেট আশরাফী বিনতে মোতালেব, অ্যাডভোকেট কাজী কামরুন নেছা, অ্যাডভোকেট মাশকুরা বেগম মেরী, অ্যাডভোকেট আবিদা সুলতানা, অ্যাডভোকেট জান্নাতুন্নেছা সুমি, অ্যাডভোকেট আয়েশা আক্তার সানজি, অ্যাডভোকেট বিলকিস আরা মিতু, অ্যাডভোকেট আসমা খানম, জিয়াউল হক সম্রাট, জহির উদ্দিন বাবর প্রমুখ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রতি জাহাজে ওয়াচম্যান নিয়োগের দাবি
পরবর্তী নিবন্ধপ্রতিবন্ধী যুবককে হুইল চেয়ার প্রদান