ছাত্রলীগ ১৩নং দক্ষিণ মাদার্শা ইউনিয়নের রক্তের গ্রুপ নির্ণয়

আজাদী অনলাইন | সোমবার , ৭ জুন, ২০২১ at ৩:১১ অপরাহ্ণ

ছাত্রলীগ ১৩নং দক্ষিণ মাদার্শা ইউনিয়নের উদ্যোগে গতকাল রোববার ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্যক্রম চালু করা হয়। আকবরিয়া স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন আকবরিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল মনসুর।

এ সময় উপস্থিত ছিলেন স্কুল শাখার প্রধান শিক্ষক মেজবাহ উদ্দিন চৌধুরী, কলেজ শিক্ষক মোহাম্মদ রাশেদ চৌধুরী। সাবেক জেলা ছাত্রলীগ নেতা ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন মিয়াজির সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন স্কুল শিক্ষক জসিম উদ্দিন, দিদারুল আলম, সেকান্দর হোসেন, সাবেক ছাত্র নেতা মোহাম্মদ নাজিম উদ্দীন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আক্কাস শাহ্, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সাবেক জেলা ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম, ইউনিয়ন শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি হাসান তানভীর শাহ্, ইরফানুল হক ইমন,
ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম,হোসেন আভী, ফরহাদ সুমন, মোহাম্মদ মোরশেদ, মনি শাহ্, রিয়াজুল আলম জিসান, মোজাম্মেল হোসেন সাহেদ, ফাহিম শাহ্, নোমান শাহ্, সাব্বির, হাসান মিয়াজি, মিসকাত প্রমুখ।

এই কার্যক্রমের সার্বিক সহযোগিতা করে হাটহাজারী রক্তদাতা ফোরাম। বর্তমান সরকারের শিক্ষার্থীদের জন্য চালু করা আইডি কার্ডে রক্তের গ্রুপ বাধ্যতামূলক করায় শিক্ষার্থীদের সুবিধার্থে এই কার্যক্রম চালু করা হয়। কাল মঙ্গলবার দক্ষিণ মাদার্শা শ্যামা সুন্দরী উচ্চ বিদ্যালয় ও শনিবার আকবরিয়া স্কুল এন্ড কলেজে আবার রক্তের গ্রুপ নির্ণয় করা হবে।

পূর্ববর্তী নিবন্ধনেসলেতে বিষ, গোপন নথি ফাঁস
পরবর্তী নিবন্ধরাঙামাটিতে পর্যটক রাখায় হোটেলকে জরিমানা