চান্দগাঁওয়ে শিশু ধর্ষণ কেয়ারটেকার গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | শনিবার , ২৫ সেপ্টেম্বর, ২০২১ at ৮:৫৪ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন হামিদচর বড় বাড়ি এলাকায় দশ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বাবা মায়ের অনুপস্থিতিতে বাসার কেয়ারকেটার ঘৃণ্য এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় কেয়ারটেকার মো. বুলবুল উদ্দিন সোনাল প্রকাশ বুলুকে (৫২) গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে ডবলমুরিংয়ের মনসুরাবাদ এলাকায় আত্মগোপনে থাকা অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়।
বুলবুল উদ্দিন নওগাঁ জেলার মান্দা থানার এনায়েতপুর বাকপাড়ার মৃত কলি সোনার ছেলে। সে গত ২০ সেপ্টেম্বর ও ২১ সেপ্টেম্বর দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টার যেকোনো একটি সময় ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে শিশু তার মাকে বিষয়টি জানায়। পরদিন মা চান্দগাঁও থানায় গিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেন।
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান আজাদীকে এসব তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার ভিকটিমের মা থানায় এসে মামলা করলে আমরা তা তাৎক্ষণিক আমলে নিই এবং অভিযুক্ত বুলুকে ধরতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করি। একপর্যায়ে বৃহস্পতিবার রাতে নগরীর ডবলমুরিংয়ের মনসুরাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ভিকটিম শিশু যে বাসায় থাকে বুলু সেখানকার কেয়ারটেকার। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে বুলু। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার তার রিমান্ড চেয়ে আবেদন করা হবে।

পূর্ববর্তী নিবন্ধ১২০ লিটার মদসহ মাদক বিক্রেতা দম্পতি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধসুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্বপ্নচারীর খাবার বিতরণ