চলছে সিনহা হত্যা মামলার ৬ষ্ঠ দফায় দ্বিতীয় দিনের সাক্ষ্যগ্রহণ

আজাদী অনলাইন | মঙ্গলবার , ২৬ অক্টোবর, ২০২১ at ১১:৩৫ পূর্বাহ্ণ

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় ৬ষ্ঠ দফায় দ্বিতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে।মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সোয়া দশটায় কক্সবাজারের জেলা ও দায়রা জজ আদালতে মামলার বিচারিক কার্যক্রম শুরু হয়। মামলার ৪৪ তম সাক্ষী গ্রামীণ ফোনের কর্মকর্তা মো. আহসানুল হকের সাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে শুরু হয় দিনের কার্যক্রম।

৬ষ্ঠ দফার দ্বিতীয় দিনে ১৭ জন সাক্ষীকে আদালতে উপস্থাপন করা হয়েছে। এর আগে, সকালে বরখাস্ত ওসি প্রদীপসহ মামলার ১৫ আসামিকে কড়া নিরাপত্তায় আদালতে নেয়া হয়। ৬ষ্ঠ দফার প্রথম দিনে ৮ জনের সাক্ষ্য নেয়া হয়। আগামিকালও চলবে সাক্ষ্য ও জেরা।

গতকাল মামলার ৩৬তম সাক্ষী অবসরপ্রাপ্ত মেজর সিনহার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরিকারী পুলিশের এস আই আমিনুল ইসলামের সাক্ষগ্রহণের মধ্য দিয়ে আজ এই মামলার বিচারিক কার্যক্রম শুরু হয়েছে। এসআই আমিনুল ইসলাম ছাড়া আরও ১০ থেকে ১৫ জন সাক্ষীকে আদালতে উপস্থাপন করে গতকাল ৬ষ্ঠ দফার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

গত বছর ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

পূর্ববর্তী নিবন্ধমাদক মামলায় পরীমণির স্থায়ী জামিন
পরবর্তী নিবন্ধব্যারিস্টার হওয়ার স্বপ্ন পূরণে লন্ডন বিশ্ববিদ্যালয়ের এক্সটার্নাল স্টাডি সেন্টার চট্টগ্রামে