চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপের মিলনমেলা

| সোমবার , ১৪ মার্চ, ২০২২ at ১০:৪০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপের ২ দিনব্যাপী বার্ষিক মিলনমেলা কক্সবাজারে অনুষ্ঠিত হয় । চট্টগ্রাম অঞ্চলের দুই শতাধিক রড ও সিমেন্ট ব্যবসায়ী এবং তাদের পরিবারের সদস্য এবং উৎপাদক প্রতিষ্ঠানের কর্মকর্তারা এই আয়োজনে অংশগ্রহণ করেন।
গত শুক্রবার স্থানীয় একটি রেষ্টুরেন্টে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-২ (কুতুবদিয়া-মহেশখালী) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। সংগঠনের সভাপতি লায়ন হাকিম আলীর সভাপতিত্বে এবং মহাসচিব লায়ন মোহাম্মদ ইব্রাহিমের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম।
বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপত্বি আবদুল মোনাফ, মো. আলী আকবর, শেখ মো. মনছুর, মাঈনুদ্দিন রিপন, মোসলেহ উদ্দিন সেলিম, মো. জাহাঙ্গীর আলম, আলী আকবর প্রমুখ।
প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন অগ্রযাত্রার সুফল নির্মাণ সামগ্রী বিশেষ করে রড ও সিমেন্ট উৎপাদক ও ব্যবসায়ীরাও পাচ্ছেন। চাহিদা কয়েকগুণ বেড়ে যাওয়ায় ব্যবসার প্রবৃদ্ধিও অনেক বেড়ে গেছে এবং এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।
তিনি, কি ধরণের প্রণোদনার ব্যবস্থা করলে রড সিমেন্টের দাম মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার পাশাপাশি ব্যবসায়ীরাও মুনাফা করতে পারেন সে জন্য উৎপাদকদের পক্ষ থেকে সরকারের কাছে প্রস্তাবনা প্রদানের পরামর্শ দেন। অনুষ্ঠানে বিভিন্ন সিমেন্ট ও স্টিল কোম্পানির কর্মকর্তাদের সম্মাননা স্মারক এবং পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

পূর্ববর্তী নিবন্ধপ্রিমিয়ার ইউনিভার্সিটিতে কর্মশালা
পরবর্তী নিবন্ধপোর্ট সিটি ইউনিভার্সিটির ২৮ তম সিন্ডিকেট সভা