চট্টগ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা

| শনিবার , ৪ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৩৬ পূর্বাহ্ণ

৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত নেতৃবৃন্দদের সংবর্ধনা অনুষ্ঠান গত ৩০ জানুয়ারি সদরঘাটস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহির আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন ইবনে আহমদ ও অ্যাড আনোয়ার হোসেন আজাদের যৌথ সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সংবর্ধিত চট্টগ্রাম জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ টি এম পেয়ারুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহাবুবুল হক মিয়া, মহানগর আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন ইকবাল। উক্ত অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সদস্য, চট্টগ্রাম জেলা পরিষদ ও ৩০নং ওয়ার্ড কাউন্সিলর আতা উল্লাহ চৌধুরী, দক্ষিণ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ, রাঙ্গুনিয়া উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক আইনজীবী রাহিলা চৌধুরী রেখা। অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়রকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, হাসান মুরাদ বিপ্লব। আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ইফতেখার সায়মুল চৌধুরী, সিটি কর্পোরেশনের কাউন্সিলদের মধ্যে মো. সলিম উল্লাহ বাচ্চু, পুলক খাস্তগীর, মো. আব্দুস সালাম মাসুম, মো. আবুল হাসনাত বেলাল, রুমকী সেনগুপ্ত, রোজী আক্তার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসেন্টমার্টিনে বিমান ও পর্যটন মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির বৈঠক আজ
পরবর্তী নিবন্ধনারীর জন্য আইনসমূহ