চট্টগ্রামে নামছে পর্যটক বাস

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ৮ জুন, ২০২৩ at ৫:৩২ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পর্যটক বাস নামছে চট্টগ্রামে। নগরীর টাইগারপাস থেকে ডিসি পার্ক (ফৌজদারহাট) এবং সেখান থেকে পতেঙ্গা সমুদ্র সৈকতে যাবে এ বাস। আগামী ১০ জুন থেকে বিশেষ এ ট্যুরিস্ট বাস চালু হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার দুপুরে সার্কিট হাউসে ব্রিফিং করবেন জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

জেলা প্রশাসন সূত্র জানায়, শুক্রবার সকাল ৯টা, বিকাল ৩টা এবং বিকাল ৪টা টাইগারপাস থেকে পতেঙ্গা সমুদ্র সৈকতে যাত্রা করবে এ ট্যুরিস্ট বাস। টিকিটের মূল্য ধরা হয়েছে জনপ্রতি ৭০ টাকা। শনিবার সকাল সাড়ে ৯টা, সাড়ে ১০টা, বিকাল ৩টা এবং ৪টায় টাইগারপাস থেকে ডিসি পার্কে যাবে বাসটি। এ ট্রিপের টিকিটের মূল্য ধরা হয়েছে ৪০ টাকা। রবিবার থেকে বৃহস্পতিবার প্রতিদিন বিকাল ৩টা এবং ৪টায় ডিসি পার্ক থেকে পতেঙ্গা সমুদ্র সৈকতেও যাত্রা করবে এই পর্যটক বাস। এই টিকিটের মূল্য ধরা হয়েছে ৩০ টাকা।

জেলা প্রশাসন সূত্র জানায়, একইভাবে পতেঙ্গা থেকে ডিসি পার্ক, ডিসি পার্ক থেকে টাইগারপাস এবং পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে টাইগারপাস যাত্রা করবে প্রধানমন্ত্রীর উপহারের পর্যটক বাস। জেলা প্রশাসন সূত্র জানায়, পর্যটক বাস সেবা ব্যবস্থাটির ব্যবস্থাপনায় থাকবে জেলা প্রশাসন এবং সহযোগতিায় থাকবেন বিআরটিসি।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীর এসএস পাওয়ারের ৩২০ মেগাওয়াট বিদ্যুৎ জাতীয় গ্রিডে
পরবর্তী নিবন্ধঅগ্নিঝুঁকিতে নগরের পাঁচ ওয়ার্ড