চকরিয়া-পেকুয়ায় চিকিৎসা সহায়তা পেলেন ২১ রোগী

চকরিয়া প্রতিনিধি | সোমবার , ৭ নভেম্বর, ২০২২ at ১০:২৮ পূর্বাহ্ণ

কঙবাজারের চকরিয়া ও পেকুয়ার প্রত্যন্ত এলাকায় অসহায়, হতদরিদ্র, পক্ষাঘাতগ্রস্ত, বিধবা, বীর মুক্তিযোদ্ধা, দলীয় নেতাকর্মীসহ অন্তত পাঁচ শতাধিক অসুস্থ ব্যক্তি পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে চিকিৎসা সহায়তা। গত চার বছরে দুই উপজেলার এসব ব্যক্তিকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে সাড়ে ৪ কোটি টাকার বেশি এই অর্থসহায়তা দেওয়া হয়েছে। সর্বশেষ গতকাল রোববার প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তার চেক পেয়েছেন ২১ জন রোগী।

আনুষ্ঠানিকভাবে এসব উপকারভোগী এবং তাদের স্বজনদের হাতে ২৮ লাখ টাকার চেক তুলে দেন কঙবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম। এমপির নিজ বাড়িতে এ চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী, উজানটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল করিম, এমপি পুত্র তানভীর আহমেদ সিদ্দিকী তুহিনসহ উপকারভোগী রোগী ও তাদের স্বজনেরা।

এই বিষয়ে সংসদ সদস্য জাফর আলম দৈনিক আজাদীকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন একজন মানবিক মানুষ তার কাছে গেলে কাউকে খালি হাতে ফেরান না। আমার নির্বাচনী এলাকার অসুস্থ মানুষগুলোর জন্য বারে বারে দেওয়া চিকিৎসা সহায়তা এরই প্রমাণ। যতদিন আমি আছি ততদিন এলাকার মানুষের জন্য বারবার প্রধানমন্ত্রীর কাছে যাব।

পূর্ববর্তী নিবন্ধমোপলেস চট্টগ্রামের আলোচনা সভা
পরবর্তী নিবন্ধচসিক স্বাস্থ্য বিভাগের নার্সদের প্রশিক্ষণ কর্মশালা