গরমে টেম্পু ভিতর হাসফাঁস, চট্টগ্রামে বাস কাউন্টারের সামনে যুবকের মৃত্যু

আজাদী অনলাইন | সোমবার , ২২ এপ্রিল, ২০২৪ at ৬:০৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে যাত্রীবাহী টেম্পুর ভিতর এক যাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। জনমনে হিট স্ট্রোকে মারা গিয়েছে বলে ধারণা করা হলেও, পুলিশ বলছেন ময়নাতদন্তের রিপোর্ট আসার পর জানা যাবে মৃত্যুর কারণ।

সোমবার (২২ এপ্রিল) নগরীতে চলাচল করা একটি টেম্পু কর্ণেল হাট শ্যামলী বাস কাউন্টারের সামনে পৌঁছালে টেম্পুটি থামিয়ে সেখান থেকে নিস্তেজ অবস্থায় এক যাত্রীকে ধরাধরি করে নামিয়ে আনেন অন্যান্য যাত্রীরা। পরে খবর দেওয়া হয় পাহাড়তলী থানা পুলিশকে।

মারা যাওয়া ছে‌লে‌টির নাম মোঃ শুকুর আলী (২৫)। সে লক্ষীপুর জেলার দালাল বাজারের হাজীবাড়ির মৃত মানিক মিস্ত্রির ছেলে। বর্তমানে থাক‌তো সীতাকুণ্ডের জলিলের সিডিএ এলাকার বুলু মেম্বারের ভাড়া ঘরে।

কর্ণেলহাট শ্যামলী বাস কাউন্টারের বাবুল আহমদ জানান, টেম্পুতে করে ছেলেটি আসছিল, মনে হয় সিটি গেটের দিকে কোথাও যাচ্ছিল, গরমে নাকি হাসফাঁস করছিল, আমার কাউন্টারের সামনে এসে ছেলেটা নাকি অসুস্থ হয়েছে পড়ে, ওরা কাউন্টারের সামনে গাড়ি ব্রেক করে নামিয়ে তাকে শুইয়ে দেয়, সেখানে সাথে সাথে সে মারা যায়, কোন পরিচয় জানা যায়নি ছেলেটার।

পরে আমরা পুলিশে খরব দেই, পুলিশ এসে অনেক চেষ্টা করেও তার পরিচয় সনাক্ত করতে পারেনি। পরে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

ঘটনার ব্যাপারে পাহাড়তলী থানার ওসি মোহাম্মদ কেপায়েত উল্লাহ দৈনিক আজাদীকে বলেন, কর্ণেলহাট এলাকায় এক যাত্রীর মৃত্যু খবর পেয়ে আমার অফিসার ঘটনাস্থলে যায়। তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

প্রথমে তার কোন পরিচয় সনাক্ত করতে পারেনি। পরে ফেসবুকে পোস্ট করার পর তার মামা আসেন। তার মা-বাবা কেউ নাই, মারা গেছেন। তাকে সনাক্ত করা হয়।

ফৌজদারহাট জলিল থেকে আসছিলেন তিনি। তিনি সেখানে থাকতেন। টেম্পুর সিটে বসা অবস্থায় ছিল। পোস্টমর্টেম করা হয়েছে, একটু পর আত্মীয়ের কাছে লাশ হস্তান্তর করা হবে। পোস্টমর্টেম রিপোর্ট আসলে জানা যাবে মৃত্যুর কারণ। এই ঘটনায় এখন অপমৃত্যু মামলা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীতে আন্তঃজেলা সিএনজি টেক্সি চোর চক্রের ২ সদস্য গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধপেকুয়ায় শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগ