কর্ণফুলীতে আন্তঃজেলা সিএনজি টেক্সি চোর চক্রের ২ সদস্য গ্রেপ্তার

কর্ণফুলী প্রতিনিধি | সোমবার , ২২ এপ্রিল, ২০২৪ at ৫:২০ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলীতে আন্তঃজেলা সিএনজি অটোরিকশা চোর চক্রের সক্রিয় ২ সদস্যকে গ্রেফতার করেছে কর্ণফুলী থানা পুলিশ। পরে তাদের কাছ থেকে সবুজ রংয়ের রেজিস্ট্রেশনবিহীন একটি সিএনজি অটোরিক্সা জব্দ করা হয়েছে।

পুলিশের দেওয়া তথ্য মতে, গাড়ির ইঞ্জিন নং-(একটি কাটা অক্ষর) জেড.জেড.ডব্লিউ.এইচ.এল-১৮৪৫৬, চেসিস-নং-এমডি২এ২২৭এজেড৬এইচডব্লিউএল-১২৯০০। সিএনজি গাড়িটির মূল্য আনুমানিক ৫ পাঁচ লক্ষ টাকা।

সোমবার (২২ এপ্রিল) রাত ২ টার দিকে মইজ্জ্যারটেক আখতারুজ্জামান এলাকার পুলিশ চেকপোস্টের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলো-সাতকানিয়া উপজেলার ফকিরহাট খালেক মাস্টারের বাড়ীর ছগিরের ছেলে জিয়াউর রহমান (২৮) ও বাশঁখালী উপজেলার সরল ইউনিয়নের জলিয়া বাপের বাড়ীর ফজল কাদেরের ছেলে মো. মহিউদ্দিন (৩১)।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন।

ওসি আরও জানান, ‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলা দায়েরের পর সিএনজি জব্দ দেখিয়ে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।’

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. মিজানুর রহমান বলেন, ‘আসামিরা পেশাদার অপরাধী। তারা আন্তঃজেলা চোর দলের সক্রিয় সদস্য। এরা কর্ণফুলী থানা এলাকাসহ চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকা থেকে সিএনজিসহ অন্যান্য জিনিস চুরি করে অন্যত্র বিক্রয় করেন।’

এ প্রসঙ্গে কর্ণফুলী থানার ওসি মো. জহির হোসেন বলেন, ‘যে দুজন আন্তঃজেলা সিএনজি অটোরিকশা চোর চক্রের সদস্য কে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিএমপির কর্ণফুলী, কসবা, চন্দনাইশ ও বাশঁখালী থানায় একাধিক মামলা রয়েছে।’

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে একসাথে গোসল করতে নেমে ২ বান্ধবীর মৃত্যু
পরবর্তী নিবন্ধগরমে টেম্পু ভিতর হাসফাঁস, চট্টগ্রামে বাস কাউন্টারের সামনে যুবকের মৃত্যু