গণহত্যা দিবসের কর্মসূচি

আজাদী ডেস্ক | শনিবার , ২৫ মার্চ, ২০২৩ at ৮:৩২ পূর্বাহ্ণ

ভয়াল কাল রাত ও গণহত্যা দিবস উপলক্ষে আজ বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করেছে।

মহানগর আওয়ামী লীগ : গণহত্যা দিবস পালন উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আজ সকাল ১১ টায় চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউট হলে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় সংশ্লিষ্টদের উপস্থিত থাকার জন্য মহানগর

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন অনুরোধ জানিয়েছেন।

উত্তর জেলা আওয়ামী লীগ : গণহত্যা দিবসে উত্তর জেলা আওয়ামী লীগ সকাল ১১টায় দোস্ত বিল্ডিং কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে সকাল ১০টায় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, দলীয় কার্যালয়ে সকাল ৯টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ১০টায় জাতির জনকের প্রতিকৃতিতে মাল্যদান ও ১১টায় আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বোধন : নগরীর জামালখান মোড়ে ডা. খাস্তগীর স্কুল সন্মুখে আজ সন্ধ্যে সাড়ে ছয়টায়

বোধন আবৃত্তি পরিষদ ভয়াল কাল রাত স্মরণে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানের মধ্যে রয়েছে প্রদীপ প্রজ্বালন, প্রতিবাদী একক ও দলীয় আবৃত্তি, কথামালা। এদিকে বোধনের কবিতায় কথা কই৩০৮ পর্ব গতকাল শুক্রবার প্রশিক্ষণ কক্ষে অনুষ্ঠিত হয়। আবৃত্তিশিল্পী শর্মিলা বড়ুয়ার সঞ্চালনায় আবৃত্তি পরিবেশন করেন বোধন সভাপতি সোহেল আনোয়ার, সহ সভাপতি সুবর্ণা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গৌতম চৌধুরী, প্রশিক্ষণ সম্পাদক সঞ্জয় পাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিপ্লব কুমার শীল, সাজেদুল আনোয়ার, লিমা চৌধুরী, শুভাগত বড়ুয়া, বিজয় শংকর বড়ুয়া, ফাতেমা তুজ জোহরা জুঁই, জুঁই আচার্য্য সুমিত শুভ্র, আনভিতা আরুশি পূবাই প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধব্রাজিলে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত ১৩
পরবর্তী নিবন্ধতিউনিসিয়া উপকূলে নৌকাডুবে ৫ মৃত্যু নিখোঁজ ৩৩