কোরআন সুন্নাহর আলোকে জীবন পরিচালিত করতে হবে

হযরত শাহাদুল্লাহ শাহ (রহ.) জামে মসজিদের মাহফিলে বক্তারা

| রবিবার , ২৬ নভেম্বর, ২০২৩ at ৯:৫৩ পূর্বাহ্ণ

হযরত হাফেজ শাহাদুল্লাহ শাহ (রহ.) জামে মসজিদ পরিচালনা কমিটির উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার ফিকাহ বিভাগের প্রধান মুফতি, বিশিষ্ট লেখক ও গবেষক ইসলামী স্কলার মাওলানা ড. মুফতি মোহাম্মদ কামাল উদ্দিন আল আযহারীকে ইসলামী বিশ্ববিদ্যালয় হতে ডক্টরেট ডিগ্রি লাভ করায় সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

হযরত শাহাদুল্লাহ শাহ (রহ.) মহল্লা কমিটির সভাপতি হাজী সুলতান নাছির উদ্দিনের সভাপতিত্বে ও মসজিদ পুনঃনির্মাণ কমিটির সদস্য জহুর উদ্দিন জহিরের সঞ্চালনায় মাহফিলে সংবর্ধিত অতিথি বলেন, কোরআন সুন্নাহর আলোকে আমাদের জীবন পরিচালিত করতে হবে। অন্তরে ভালোবাসা, শ্রদ্ধা ও সম্প্রীতি ধারণ করে বিশ্ব মানবতার মুক্তির দূত রাসূলে পাকের (সা.) প্রদর্শিত পথে সকলকে চলতে হবে। মুয়াজ্জিন এইচ এম খালেক মাসুদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠিত সংবর্ধনা ও দোয়া মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন হযরত শাহাদুল্লাহ শাহ (রহ.) জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ মোস্তাফিজুল হক আনোয়ারী।

মসজিদ পরিচালনা কমিটির পক্ষে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ ইউছুপ হারুন, সৈয়দ মুনির, কামাল উদ্দিন কোং, মনসুর সওদাগর, হাজী একরাম, ইদ্রিচ, আবুল হাশেম, সেকান্দর, হাজী ইঞ্জিনিয়ার সেলিম আকতার, মহল্লা কমিটির হাজী নুরুল হক চৌধুরী, হাজী লিয়াকত, মো. ইউছুপ, এম এ ইরান, জাহেদ চৌধুরী, সৈয়দ জামান, মাইনুদ্দিন, জাবেদ, সালাউদ্দিন, কামাল মঞ্জু, মো. সোলায়মান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসিটি গেইটে ৪০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার দুই যুবক
পরবর্তী নিবন্ধউখিয়ায় বিপন্ন হনুমান উদ্ধার, সাফারি পার্কে হস্তান্তর