কোথায় বসবে কৃতি-পুলকিতের বিয়ের আসর?

| বৃহস্পতিবার , ১৪ মার্চ, ২০২৪ at ৯:৪৮ পূর্বাহ্ণ

দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন বলিউডের তারকা জুটি পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা। কিছুদিন আগে গুঞ্জন চাউর হয়, বাগদান সম্পন্ন করেছেন তারা। সব গুঞ্জন পেছনে ফেলে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন পুলকিতকৃতি।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, আগামী ১৫ মার্চ সাকপাকে বাধা পড়বেন পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা। হরিয়ানার আইটিসি গ্র্যান্ড ভারতে বসবে বিয়ের আসর। খবর বাংলানিউজের।

আরও জানা গেছে, গতকাল বুধবার থেকে শুরু হয়ে বিয়ের অনুষ্ঠান চলবে ১৬ মার্চ পর্যন্ত। বিয়েতে বরকনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন। পুলকিতকৃতির জন্ম দিল্লিতে। তাদের আত্মীয়স্বজন এনসিআর এলাকায় বসবাস করেন। আর এজন্য বিয়ের ভেন্যু হিসেবে এটিকে বেছে নিয়েছেন তারা। একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে বলেন, পুলকিতকৃতি ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পরিকল্পনা করেছেন। কারণ বিশেষ দিনটি পরিবার ও বন্ধুদের সঙ্গে শেয়ার করতে চান। তাদের বিয়েতে বেশ ক’জন তারকা অতিথি থাকবেন। তারা হলেন ফারহান আখতার, শিবানি, জোয়া আখতার, আলী ফজল, রিচা চাড্ডা, লাভ রঞ্জন, রিতেশ সিধওয়ানি, মিকা সিং, বরুণ শর্মা।

২০১৪ সালে সালমান খানের রাখি বোন শ্বেতা রোহিরাকে বিয়ে করেন পুলকিত সম্রাট। কিন্তু বছর ঘুরতেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। ২০১৯ সাল থেকে কৃতির সঙ্গে প্রেম করছেন তিনি। ‘বীরে কি ওয়েডিং’, ‘পাগলপান্তি’, ‘তাইশ’র মতো সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পুলকিতকৃতি।

পূর্ববর্তী নিবন্ধ‘আরআরআর’ এর দৃশ্য আবার কেন অস্কার মঞ্চে
পরবর্তী নিবন্ধযাদেরকে নিয়ে জয়া চিন্তিত