কোক স্টুডিওতে আসছেন রুনা লায়লা

| বৃহস্পতিবার , ২৪ নভেম্বর, ২০২২ at ১০:১৬ পূর্বাহ্ণ

আসছে জানুয়ারিতে শুরু হচ্ছে জনপ্রিয় সংগীতায়োজন কোক স্টুডি বাংলার দ্বিতীয় সিজন। সেখানে গাইবেন উপমহাদেশের কিংবদন্তী শিল্পী রুনা লায়লাও। গতকাল তিনি বলেন, কোক স্টুডিওর দ্বিতীয় সিজনে আমি গাইছি। তবে কোন গানটা গাইব তা এখনই বলা যাচ্ছে না। খবর বিডিনিউজের।

প্রতিবেশী অন্যান্য দেশের মতো বাংলাদেশেও কোক স্টুডিও চালুর উদ্যোগকে ‘চমৎকার’ বলছেন এই কিংবদন্তি শিল্পী। তিনি বলেন, ভারত-পাকিস্তানে খুব জনপ্রিয় হয়েছে কোক স্টুডিও। আমাদের দেশেও বেশ জনপ্রিয়তা পেয়েছে।

এর মাধ্যমে দেশের অনেক মেধাবী শিল্পী উঠে আসার সুযোগ তৈরি হবে। এটি হওয়ায় ভালো হয়েছে। গত জুলাইয়ে ভারতীয় আনন্দবাজারসহ বেশ কিছু সংবাদমাধ্যমে খবর চাউর হয়েছিল, কোক স্টুডিও বাংলায় গান করবেন উপমহাদেশের গুণী শাস্ত্রীয় সংগীতশিল্পী উস্তাদ রশিদ খান। তবে কোক স্টুডিওর সঙ্গে সম্পৃক্তরা রুনা লায়লা বা উস্তাদ রশিদ খানের বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি।

কোক স্টুডিও বাংলার প্রথম সিজনে সংগীত পরিচালকের দায়িত্ব সামলেছেন শায়ান চৌধুরী অর্ণব ও ইমন চৌধুরী। নতুন সিজনেও তাদের থাকার কথা ইতোমধ্যে জানানো হয়েছে। চলতি বছরের ফেব্রুয়ারিতে যাত্রা শুরুর পর প্রথম সিজনের আট মাসে ১০টি গান দিয়ে প্রশংসা কুড়িয়েছে কোক স্টুডিও বাংলা।

পূর্ববর্তী নিবন্ধ‘বীরকন্যা প্রীতিলতা’ কাল মুক্তি পাচ্ছে না
পরবর্তী নিবন্ধজার্মান গোলকিপার নয়ারের অনন্য কীর্তি