কেন্দ্রীয় নেতারা চট্টগ্রাম আসছেন আজ

যুবলীগের সম্মেলন ।। ভেন্যু নির্ধারণ হবে বৈঠকে

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১২ মে, ২০২২ at ১০:৫৪ পূর্বাহ্ণ

আগামী ২৮ মে দক্ষিণ জেলা যুবলীগের, ২৯ মে উত্তর জেলা যুবলীগের এবং ৩০ মে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনের সার্বিক প্রস্তুতির অগ্রগতি নিয়ে আজ বেলা ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ধারাবাহিকভাবে দক্ষিণ জেলা, উত্তর জেলা ও মহানগর যুবলীগের সাথে বৈঠক করবেন চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম এবং সাংগঠনিক সম্পাদক সাইফুল রহমান সোহাগ।

এদিকে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের শীর্ষ নেতাদের সাথে কথা বলে জানা গেছে, কেন্দ্র থেকে সম্মেলনের তারিখ ঘোষণা করা হলেও এখনো পর্যন্ত তিন জেলার সম্মেলনের ভেন্যু নির্ধারণ করা হয়নি। মহানগরসহ তিন জেলার সাথে কেন্দ্রীয় নেতাদের আজকের বৈঠকে সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে।
এই ব্যাপারে দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম. টিপু সুলতান চৌধুরী আজাদীকে জানান, আগামী ২৮ মে দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলনের ব্যাপারে বৃহস্পতিবার কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে আমাদের দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে। এই প্রস্তুতি সভায়

চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম এবং সাংগঠনিক সম্পাদক সাইফুল রহমান সোহাগ উপস্থিত থাকবেন। কেন্দ্রীয় নেতাদের সাথে আলোচনা করে আমরা সম্মেলনের ভেন্যু নির্ধারণ করবো।

মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকার সাথে কথা হলে তিনি আজাদীকে জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে মহানগর যুবলীগের ৩০ মে সম্মেলন নিয়ে প্রস্তুতি সভায় চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম এবং সাংগঠনিক সম্পাদক সাইফুল রহমান সোহাগ উপস্থিত থাকবেন। এই বৈঠকে সম্মেলনের ভেন্যু নির্ধারণ হবে।

উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মো. মিজানুর রহমান মিজান আজাদীকে জানান, আগামী ২৯ মে উত্তর জেলা যুবলীগের সম্মেলনের প্রস্তুতি নিয়ে বৃহস্পতিবার বিকাল ৪টায় দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের সাথে বৈঠক অনুষ্ঠিত হবে। এই বৈঠকে সম্মেলনের ভেন্যু নির্ধারণ হবে।

পূর্ববর্তী নিবন্ধএবার বাড়ছে পেঁয়াজের দাম
পরবর্তী নিবন্ধহাসপাতাল নির্মাণে সিআরবির বিকল্প নিয়ে আলোচনা