কিশোর গ্যাং টিন স্কোয়াডের পাঁচ সদস্য আটক

আজাদী প্রতিবেদন

| রবিবার , ১১ জুন, ২০২৩ at ৪:৫৬ পূর্বাহ্ণ

নগরীর কোতোয়ালী এলাকায় সন্ত্রাসী কার্যক্রমের প্রস্তুতিকালে ‘টিন স্কোয়াড’ নামে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব৭। দিনেদুপুরে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ নানা অপকর্মে জড়িত ছিল তারা। গত বৃহস্পতিবার কোতোয়ালী থানাধীন কদমতলী বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকায় অভিযানটি পরিচালিত হয়।

আটককৃতরা হলো রবিউল হাসান (১৭), শাহিনুজ্জামান মাসুম (১৭), তাফহিম মো. মারুফ (১৬), আবরার মুনতাসির আদনান (১৪) ও রাহিউদ্দিন রহমান নিশান (১৭)

র‌্যাব, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কোতোয়ালী থানাধীন কদমতলী বিআরটিসি বাসস্ট্যান্ডের পাশে নির্জন স্থানে সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য তারা একত্রিত হয়েছিল। পরে সেখানে অভিযান চালিয়ে ধারালো দুটি স্টিলের চাকুসহ তাদেরকে আটক করা হয়।

র‌্যাব জানায়, টিন স্কোয়াড নামে কিশোর গ্যাংটি সাধারণত নগরের কোতোয়ালী থানা এলাকায় রাস্তায় সংঘবদ্ধ হয়ে প্রকাশ্যে দিনেদুপুরে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ নানা অপকর্মে জড়িত। এছাড়াও এই গ্যাংয়ের সদস্যরা অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকি প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করে বলে জানা যায়। এ গ্রুপের পাঁচজনকে আটক করে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসুষ্ঠু নির্বাচনে আওয়ামী লীগের ভোট ১০% : ফখরুল
পরবর্তী নিবন্ধজাহাজের পাখায় আটকে ছিল নারীর লাশ