কাশিয়াইশে ইউপি চেয়ারম্যানের ভাই নিহত

তারাবির নামাজ শেষে বের হতেই অতর্কিতে ছুরিকাঘাত

পটিয়া প্রতিনিধি | শনিবার , ২৩ এপ্রিল, ২০২২ at ৫:০৪ পূর্বাহ্ণ

পটিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে উপজেলার কাশিয়াইশ ইউপি চেয়ারম্যান আবুল কাসেমের ছোট ভাই মোহাম্মদ সোহেল (৩৬) নিহত হয়েছেন। গতকাল রাত সাড়ে ১০টায় কাশিয়াইশ ইউনিয়নের বুধপুরা বাজার এলাকায় সংঘটিত এ ঘটনায় মো. সাজ্জাদ (২০), সাদ্দাম হোসেন (৩০) ও জয়নাল আবেদীন (৩৪) নামে আরো তিনজন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, সোহেল তারাবির নামাজ শেষে রাস্তায় বের হলে কয়েকজন যুবক অতর্কিতভাবে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান। তিনি জানান, আহত তিনজনকে ২৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদিকে খবর পেয়ে পটিয়া থানার একদল পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু কাউকে গ্রেপ্তার করতে পারেনি। ঘটনাস্থলে একদল পুলিশ অবস্থান করছিল।

ইউপি চেয়ারম্যান আবুল কাসেম জানান, ‘আমার ছোট ভাইকে বিএনপি নেতা কায়েসের সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে হত্যা করেছে। নির্বাচনে হেরে সে আমার ওপর প্রতিশোধ নিতে পবিত্র এ রমজান মাসে আমার ছোট ভাইকে নির্মমভাবে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই। আমি কাশিয়াইশ ইউনিয়নের জনগণের কাছে এ বিচার দিলাম।’ এ বিষয়ে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, ‘গত ইউপি নির্বাচনের রেশ ধরে কাসেম চেয়ারম্যানের প্রতিপক্ষ চেয়ারম্যান পদপ্রার্থী ও বিএনপি নেতা মোহাম্মদ কায়েসের অনুসারী শরীফের নেতৃত্বে সন্ত্রাসীরা সোহেলকে ছুরিকাঘাতে হত্যা করেছে। হত্যাকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে এবং ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।’

পূর্ববর্তী নিবন্ধসল্টগোলায় কন্টেনার ট্রেনের বগি উল্টে ব্যাপক ক্ষতি
পরবর্তী নিবন্ধপাঁচ হাজার বইয়ের সংগ্রহ ও বইপ্রিয় এক শিক্ষক