কক্সবাজারে আবাসিক হোটেলে যুবকের ঝুলন্ত লাশ

কক্সবাজার প্রতিনিধি | শুক্রবার , ২৫ মার্চ, ২০২২ at ৮:০২ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরের আবাসিক হোটেল থেকে মোহাম্মদ ফয়সাল ওরফে হৃদয় (২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে হোটেল-মোটেল এলাকার সিকদার রিসোর্টের ১০৮ নং কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হৃদয় কুমিল্লার দেবিদ্বারের অবসরপ্রাপ্ত বিজিবি (বিডিআর) সুবেদার আলী আকবরের ছেলে। তবে হৃদয় ঢাকার কামরাঙ্গীচরের মায়ের সঙ্গে বসবাস করতেন বলে জানায় টুরিস্ট পুলিশ।
হোটেল কর্তৃপক্ষ ও পরিবারের বরাত দিয়ে ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন বলেন, বুধবার সকালে কলাতলীর হোটেল-মোটেল জোনের সিকদার রিসোর্টে কক্ষ ভাড়া নেন হৃদয়। বৃহস্পতিবার সকালেও তাকে নাস্তা করতে দেখেছে হোটেলে লোকজন। কিন্তু নাস্তা সেরে হোটেলে ফেরার পর দুপুর গড়িয়ে গেলেও হৃদয় কক্ষ থেকে বের না হওয়ায় তাকে ডাকাডাকি করা হয়। কিন্তু অনেকক্ষণ ডাকাডাকির পরও সাড়া না পাওয়ায় বিষয়টি সন্দেহজনক মনে হলে খবর দেয়া হয় পুলিশকে। পুলিশ এসে হোটেল কক্ষের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করেন। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
ওই পুলিশ কর্মকর্তা বলেন, আমরা হৃদয়ের পরিবারের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি পারিবারিক কলহের জের ধরে ঘটেছে বলে ধারণা করছি। কোনো একটা বিষয়ে ঝগড়ার পর হৃদয় তার মাকে মোবাইল ফোনে একটি ক্ষুদে বার্তাও পাঠিয়েছিলেন।

পূর্ববর্তী নিবন্ধদ্বার খুললো পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘরের
পরবর্তী নিবন্ধনিখোঁজ ছেলেকে ফেরতের কথা বলে প্রতারণা, গ্রেপ্তার ২