এবার চট্টগ্রাম জেলায় ২০৬২ পূজামণ্ডপে উদযাপিত হবে শারদীয় দুর্গোৎসব

জেলা পূজা উদযাপন পরিষদের সংবাদ সম্মেলন

আজাদী প্রতিবেদন | শনিবার , ১ অক্টোবর, ২০২২ at ১১:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলায় এবার ২০৬২ পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব যার মধ্যে ১৫৫৭ প্রতিমা পূজা। আইন শৃঙ্খলা বজায় রাখতে মণ্ডপে পুলিশ, আনসারের পাশাপাশি সিসি ক্যামেরা থাকবে। স্বেচ্ছাসেবক ও জেলা পূজা উদযাপন পরিষদের পরিদর্শন টিম থাকবে।
গতকাল শুক্রবার সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ-চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক অসীম কুমার দেব এসব কথা বলেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত বলেন, শারদীয় দুর্গাপূজা ভাবগাম্ভীর্য বজায় রেখে উদযাপনে সরকার ও প্রশাসনের তরফ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নিষ্ঠার সাথে স্বধর্ম পালন এবং পরধর্মের প্রতি শ্রদ্ধাশীল থেকে সামপ্রদায়িক সমপ্রীতি বজায় রাখার জন্য পূজার্থীসহ সকলের প্রতি আহ্বান জানান পূজা পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক সভাপতি দিলীপ কুমার মজুমদার, অধ্যাপক নারায়ণ কান্তি চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. নিতাই প্রসাদ ঘোষ, চন্দন বিশ্বাস, সাবেক ওয়ার্ড কাউন্সিলর বিজয় কুমার চৌধুরী, সহ-সভাপতি বিজয় কৃষ্ণ বৈষ্ণব, বিপুল কান্তি দত্ত, দোলন মজুমদার, কল্লোল সেন, রিমন মুহুরী, সাগর মিত্র, বিকাশ মজুমদার, বিমল চন্দ্র নাথ, বিধান রক্ষিত, নিউটন সরকার, দিপক তালুকদার, সুভাষ চৌধুরী টাংকু, নিপু মালাকার, শাবলু মিত্র, অমিতাভ দাশ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধইসলামপুর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন
পরবর্তী নিবন্ধপ্রতিষ্ঠাবার্ষিকীতে দক্ষিণ জেলা ওলামা দলের আলোচনা সভা