‘আমি পাগল মজনু, আইজকা ছাইড়া দ্যান’

| শুক্রবার , ২০ নভেম্বর, ২০২০ at ৭:২৫ পূর্বাহ্ণ

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণ মামলার রায়ের জন্য একমাত্র আসামি মজনুকে আদালতে আনা হয়। আসামি মজনুকে বেলা ২টার দিকে কারাগার থেকে আদালতে নিয়ে আসার পর উপস্থিত সবাইকে তিনি ‘ছেড়ে দেওয়ার’ আর্জি জানাতে থাকেন। তাকে বলতে শোনা যায়, “আমারে ছাইড়া দেন, ঢাকায় আর আসমু না, বাড়ি চইলা যামু, আমারে ছাইড়া দেন। পরে আদালত কক্ষে নেওয়ার পর চিৎকার করে তিনি বলতে থাকেন, আমি পাগল মজনু। আইজকা ছাইড়া দ্যান। আমারে মারছে। কাশিমপুরে মশা। আমারে কোনো কিছু খাতি দ্যায় নাই। এক পর্যায়ে কাঠগড়ায় দাঁড়িয়ে হাজত পুলিশের এক সদস্যের ঘাড় চেপে ধরেন আসামি মজনু। এরপর কাঁদতে ৫ম পৃষ্ঠার ৩য় কলাম
কাঁদতে কোর্ট হাজতের ওসির কাছে অভিযোগ জানাতে থাকেন এবং পুলিশ সদস্যদের গালাগাল শুরু করেন। তার চিৎকার চেঁচামেচিতে বাধ্য হয়ে এক পর্যায়ে বিচারক সাংবাদিক ও উৎসুক আইনজীবীদের বাইরে বারান্দায় যেতে বলে শুধু জ্যেষ্ঠ আইনজীবীদের একজনকে এজলাসে থাকার অনুমতি দেন। খবর বিডিনিউজের।
রাষ্ট্রপক্ষের কৌঁসুলি আফরোজা ফারহানা আহম্মেদ অরেঞ্জ বলেন, ক্যামেরা দেখে আসামি সিন ক্রিয়েট করছে। বাধ্য হয়ে এখন রুদ্ধদ্বার কক্ষে রায় হবে। গ্রেপ্তারের পর রিমান্ড শেষে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেও আদালতে আত্মপক্ষ সমর্থনের সময় নিজেকে নির্দোষ দাবি করেন মজনু। তিনি বলেছিলেন, আমার মা ছাড়া পৃথিবীতে কেউ নেই। আমাকে মায়ের কাছে যাইতে দেন। আমি এই কাম করি নাই। আমারে ছাইড়া দ্যান।

পূর্ববর্তী নিবন্ধলাক্ষাও হারিয়ে যাবে?
পরবর্তী নিবন্ধমা ও শিশু হাসপাতালে বাড়ানো হচ্ছে আরো একশ’ শয্যা