‘আমরা চট্টলার কিংবদন্তীর’ দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন

আজাদী অনলাইন | শুক্রবার , ২ অক্টোবর, ২০২০ at ১১:৩৭ পূর্বাহ্ণ

আমরাই কিংবদন্তী চট্টগ্রামের বন্ধুদের নিয়ে গড়ে উঠা এসএসসি-২০০০ সালের ব্যাচভিত্তিক গ্রুপ ‌’আমরা চট্টলার কিংবদন্তীর’ দ্বিতীয় বর্ষপূর্তি নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

২০১৮ সালের ২৮ শে সেপ্টেম্বর মাত্র ৩০ জন মেম্বার নিয়ে যাত্রা শুরু করা এই গ্রুপের সদস্য সংখ্যা বর্তমানে প্রায় দুই হাজার। বর্ষপূর্তিতে বন্ধুরা মিলে আনন্দ উৎযাপন করার সাথে সাথে বিভিন্ন সময় সমাজের অসহায় এবং দুস্থ মানুষদের জন্য সহায়তা কার্যক্রম পরিচালনা করে আসছে গ্রুপটি।

পথশিশু, গৃহহীন ও এতিমদের মাঝে খাদ্য ও শীতবস্ত্র বিতরণ, করোনা কালীন সময়ে করোনা থেকে রক্ষার জন্য চট্টগ্রাম শহরজুড়ে প্রায় এক হাজার মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, চট্টগ্রামের বাঁশখালী অঞ্চলে প্রায় পাঁচ শতাধিক মানুষকে চিকিৎসা সেবা প্রদান থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কাজে সামনে থেকে নিভৃতে কাজ করে যাচ্ছে চট্টলা কিংবদন্তী গ্রুপের সদস্যরা।

বর্ষপূর্তি অনুষ্ঠানে চট্টলা কিংবদন্তীর রোহান হোসেইন, নিশান শাহ নোমান, শাওন, আহমেদ ফারুক, সাদেক এহতেশাম, তানসির তাইমুর, আলমগীর টিপু, ইয়াকুব, পিন্টু, মো. সোহাগ, হেলাল, তুহিন, বেলাল, মাহাবুব, সুপ্তা, রিনা, স্বর্ণা, পিউ পলিন সহ চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা প্রায় দুই শতাধিক বন্ধুর মিলনমেলায় পরিণত হয়।

পূর্ববর্তী নিবন্ধকরোনায় আক্রান্ত ট্রাম্প দম্পতি
পরবর্তী নিবন্ধকরোনায় দেশে মারা গেল আরও ৩৩ জন