আন্দোলন সংগ্রামে শামসুল আলমের অবদান স্মরণীয় হয়ে থাকবে

গোসাইলডাঙ্গায় আমীর খসরু

| শুক্রবার , ১৩ জানুয়ারি, ২০২৩ at ১১:১৪ পূর্বাহ্ণ

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, মিথ্যা মামলা জেল-জুলুম নিপীড়ন নির্যাতন সহ্য করে শামসুল আলম আন্দোলন সংগ্রাম করে গেছেন। শ্রমিকদের অধিকার আদায়ের আন্দোলনেও তার ভূমিকা নেতাকর্মীরা দীর্ঘদিন মনে রাখবে।

গোসাইলডাঙ্গায় বন্দর শ্রমিক দলের সভাপতি, চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের প্রথম সহ-সভাপতি বিএনপি নেতা মরহুম শামসুল আলমের কবরে পুষ্পস্তবক অর্পণকালে আমীর খসরু উপরোক্ত কথাগুলো বলেন। পরে দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এম এ আজিজ, যুগ্ম আহবায়ক ইয়াসিন চৌধুরী লিটন, সদস্য মনজুর আলম চৌধুরী, বন্দর থানা বিএনপির সভাপতি হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান, সিনিয়র সহ সভাপতি হাসান মুরাদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ হারুন, ৩৬ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি হুমায়ুন কবীর সোহেল, সাধারণ সম্পাদক আবু সৈয়দ হারুন, মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্‌বায়ক তানভীর প্রমুখ।

পরে আমির খসরু উত্তর আগ্রাবাদ আস্করাবাদ বিএনপি নেতা মরহুম জিয়াবুল হক সর্দার, মোল্লাপাড়ায় মরহুম ইয়াকুব মিয়ার পরিবার ও মরহুম আব্দুল খালেকের পরিবারের সাথে সাক্ষাৎ করেন। তিনি মরহুমের পরিবারের খোঁজখবর নেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। পরে অসুস্থ বিএনপি নেতা আলম, আব্দুল খালেক ও রফিকের বাসায় যান এবং তাদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে শিব চতুর্দশী মেলার প্রস্তুতি
পরবর্তী নিবন্ধগিমাডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ