আন্তর্জাতিক উদ্যোক্তা কর্মশালায় এশিয়ান গ্রুপের ডিএমডি

| বৃহস্পতিবার , ২৪ নভেম্বর, ২০২২ at ১০:৪০ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রের হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের অধীনে হার্ভার্ড বিজনেস স্কুলের আন্তর্জাতিক উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালাম। ব্যবসায়ীদের বহুজাতিক সংগঠন ‘এন্ট্রাপ্রেনিউরস অর্গানাইজেশন (ইও)’-এর বাংলাদেশ চ্যাপ্টারের প্রতিনিধি হিসেবে হার্ভার্ড বিজনেস স্কুল তাকে আমন্ত্রণ জানায়।

সম্প্রতি বিখ্যাত হার্ভার্ড স্কলার প্রফেসর ড. উইলিয়াম কেরের অধীনে ইও উইথ হার্ভার্ড : ইন্সপেয়ারিং এন্ট্রাপ্রেনিউরাল স্ট্র্যাটেজ প্রোগ্রামে বিশ্বের বিভিন্ন দেশের সেরা উদ্যোক্তারা অংশগ্রহণ করেন।

শিল্পপতি সাকিফ আহমেদ সালাম বলেন, বিশ্বের সেরা উদ্যোক্তাদের সঙ্গে আন্তর্জাতিক এমন কর্মশালায় অংশগ্রহণ আমার এবং এশিয়ান গ্রুপ পরিবারের জন্য খুবই সম্মানের। কারণ এটির মাধ্যমে বিশ্বসেরা ব্যবসায়ীদের সঙ্গে ব্যবসার কৌশলগত ধারণা ভাগ করে নেওয়ার সুযোগ পেয়েছি।

এছাড়া আলাদা গ্রুপে ভাগ হয়ে আরও কিভাবে ব্যবসাকে উন্নত করা যায় সে বিষয়ে আলোচনা করেছি। আমি মনে করি, কর্মশালায় ব্যবসার কৌশল শেয়ারের মাধ্যমে এশিয়ান গ্রুপের ব্যবসায়িক অগ্রযাত্রা বজায় থাকবে। একইসঙ্গে আন্তর্জাতিক এমন আয়োজনে যুক্ত করার জন্য ‘ইও বাংলাদেশ’কে ধন্যবাদ জানান তিনি। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধউত্তর জেলা মৎস্যজীবী লীগের ত্রি বার্ষিক সম্মেলন
পরবর্তী নিবন্ধপ্রতিযোগিতায় টিকে থাকতে হলে দক্ষ হতে হবে