উত্তর জেলা মৎস্যজীবী লীগের ত্রি বার্ষিক সম্মেলন

| বৃহস্পতিবার , ২৪ নভেম্বর, ২০২২ at ১০:৩৯ পূর্বাহ্ণ

উত্তর জেলা মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-নগরীর একটি কনভেনশন হলে গতকাল বুধবার সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এম হারুন অর রশিদের সভাপতিত্বে ও সদস্য সচিব এম শফিউল আলমের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক ছিলেন বাংলাদেশ মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান। প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম এ সালাম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৎস্যখাতে অভূতপূর্ব উন্নয়ন এবং প্রয়োজনীয় বরাদ্দ প্রদান করেছেন। বাংলাদেশের মৎস্য সোনার চেয়েও খাঁটি। বিদেশে মৎস্য রপ্তানি করে এই দেশে মৎস্য চাষী ও ব্যবসায়ীরা হাজার হাজার কোটি টাকা আয় করছে। দলের দুঃসময়ের ত্যাগী নেতৃবৃন্দদের দিয়ে এই সংগঠন গোছাতে হবে। অতিথি ছিলেন বাংলাদেশ মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি মো. সাইফুল আলম মানিক। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মৎস্যজীবী লীগের গতিশীল নেতৃত্বের মধ্য দিয়ে দলকে চাঙ্গা করতে হবে। বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. আতাউর রহমান,চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ.টি এম পেয়ারুল ইসলাম, মহিউদ্দিন বাবলু, মো. সাদাত আনোয়ার সাদী, নাজিম উদ্দিন মুহুরী, এস এম নাসির উদ্দিন মানিক, এম এ গফফার কুতুবী, মাহমুদা আকতার শিউলি, আমিনুল হক বাবুল সরকার, এম এ মোতালেব তালুকদার।

বক্তব্য রাখেন এম এ হাসেম, বাবুল রায় চৌধুরী, এম মোরশেদুল আলম চৌধুরী, নাসির উদ্দিন সোহাগ, আলী আকবর, মঈনুল আলম, সেলিম খান, জাফর খান, মো. সালাউদ্দিন, সেলিম জাহাঙ্গীর, মনজুর আহমেদ, মো. শাহাবুদ্দিন, মো. জুলফিকার উদ্দিন, মো. রফিক, জাফর উল্লাহ খান, দাউদ কায়সার, প্রসেনজিৎ বড়ুয়া লাভু, মো. সেলিম, মো. সোলায়মান, সৈয়দ মো. বয়ান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপাহাড়তলীতে কৃষক সমাবেশ
পরবর্তী নিবন্ধআন্তর্জাতিক উদ্যোক্তা কর্মশালায় এশিয়ান গ্রুপের ডিএমডি