আনোয়ারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

আনোয়ারা প্রতিনিধি | শুক্রবার , ৩ জুন, ২০২২ at ৪:২৩ পূর্বাহ্ণ

আনোয়ারায় পারিবারিক কলহের জেরে কলি আকতার (২০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে বলে জানা গেছে। বুধবার রাতে উপজেলা সদরের জয়কালী বাজারের উত্তর পাশে এ ঘটনা ঘটে। গতকাল দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। নিহত গৃহবধূ আনোয়ারার বারখাইন ইউনিয়নের প্রবাসী আক্তারুজ্জামানের স্ত্রী এবং পটিয়া উপজেলার বড়লিয়া গ্রামের বাসিন্দা আবুল কালামের কন্যা।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রবাসী আক্তারুজ্জামান আনেয়ারা সদরের জয়কালী বাজার এলাকায় জমি কিনে ঘর করেন। গত ৮ মাস আগে পটিয়া উপজেলার বড়লিয়া গ্রাম থেকে কলি আক্তারকে বিয়ে করে বসবাস করছিলেন। বিয়ের কিছুদিন পর কলি স্বামী আক্তারুজ্জামানের বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ আনেন। এ নিয়ে স্বামীর সাথে কলির মধ্যে বিরোধ সৃষ্টি হয়। কয়েকমাস আগে এ ঘটনার জের ধরে ঝগড়া করে বাপের বাড়িতেও চলে যায় কলি। কিছুদিন আগে স্বামী আক্তারুজ্জামান শ্বশুরবাড়ি গিয়ে কলিকে নিয়ে আসেন। কিন্তু তারপরও একই অভিযোগে দুজনের সাথে ঝগড়া লেগে থাকতো।

নিহতের মা রুমি আক্তার বলেন, বৃহস্পতিবার সকালে আমাকে আমার মেয়ের জামাই ফোন করে বলে আপনার মেয়ে অসুস্থ। আমি তাড়াতাড়ি মেয়ের বাসায় এসে দেখি সে ফ্যানের সাথে ঝুলে আছে। ঘরের মেঝেতে ছোপ ছোপ রক্তের দাগ। আমার মেয়ে সবসময় অভিযোগ করতো তার স্বামী ভাবীর সাথে পরকিয়ায় লিপ্ত। সে প্রতিবাদ করলে তাকে মারধর করতো। ঘটনার পর আমার মেয়ের জামাই বাসা থেকে পালিয়ে গেছে। ওরা আমার মেয়েকে হত্যা করেছে। এ ব্যাপারে থানায় আমরা অভিযোগ দায়ের করবো।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, আনোয়ারায় গৃহবধূর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। ঘটনাটি তদন্ত করছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে। তিনি আরো বলেন, নিহতের পরিবার স্বামীর বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ এনেছে।

পূর্ববর্তী নিবন্ধহাজী বিরিয়ানিকে দুই লাখ টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৮ জনকে ৭৫ হাজার টাকা জরিমানা