লক্ষ্মীছড়িতে দুই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত

খাগড়াছড়ি প্রতিনিধি | বৃহস্পতিবার , ৯ মে, ২০২৪ at ১০:২৯ পূর্বাহ্ণ

খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার দুইটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা। গতকাল বুধবার দুপুরে যতীন্দ্র কার্বারী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শেষ হওয়ার কিছুক্ষণ আগে দেওয়ান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

ব্যালট বক্স ছিনতাইয়ের অভিযোগে এমন সিন্ধান্ত নেয়া হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া। তিনি জানান, ভোটগ্রহণ শেষ হওয়ার কিছুক্ষণ আগে ৪টি ব্যালট বক্স ছিনতাই করে নিয়ে যায়। এ কারণে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। তবে কারা ব্যালট বক্স ছিনতাই করেছে তা জানাতে পারেননি ইউএনও। দেওয়ান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা রির্টানিং কর্মকর্তা কামরুল আলম।

প্রার্থী সাথোয়াইঅং মারমা বলেন, কৈ মাছ প্রতীকের প্রার্থী সুপার জ্যোতি চাকমার সমর্থকরা ব্যালট বঙ ছিনতাই করে নিয়ে যায়। অন্তত ১০০ জন লোক এসে ভোটের বঙ ছিনতাই করে নিয়ে যায়।

অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান প্রার্থী সুপার জ্যোতি চাকমা পাল্টা অভিযোগ করে বলেন, সকাল থেকে কেন্দ্র দখল করে আওয়ামী সমর্থিত প্রার্থী সাথোয়াইঅং মারমার লোকজন ব্যালটে সিল মেরেছে। এ সময় তার লোকজন প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেয়। সে এখন মিথ্যা অভিযোগ করছে।

পূর্ববর্তী নিবন্ধজাল ভোট দেয়ায় মানিকছড়িতে পাঁচ জনকে জরিমানা
পরবর্তী নিবন্ধউপজেলা নির্বাচনে ভোটের হার ৩০ থেকে ৪০ শতাংশ হতে পারে : সিইসি